cricket-world-cup

ওয়েবডেস্ক: বিশ্বকাপের প্রথম দুই ম্যাচে জয় পেয়েছে ভারত। ভারতের জার্সিতে অন্যতম সেরা পারফরমার অলরাউন্ডার হার্দিক পাণ্ড্য। ব্যাট হাতে এবং বল হাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন তিনি। বিশেষজ্ঞদের মতে বিশ্বকাপে ভারতের অন্যতম সেরা পারফরমার হয়ে উঠতে পারেন হার্দিক।

নিউজিল্যান্ড ম্যাচের আগে আইসিসিকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, “আমি এমন একজন মানুষ যে ভালোবাসা, পরিশ্রম দিয়ে ক্রিকেটকে উপভোগ করি। সাড়ে তিন বছর ধরে বিশ্বকাপের মতো টুর্নামেন্টের জন্য অপেক্ষা করছিলাম। যেখান থেকে আমি এবং আমার ভাই ক্রুনাল উঠে এসেছি তারপর যা পেয়েছি তা সবই আমাদের কাছে বোনাস”।

hardik600

তিনি আরও বলেন, “কিছুদিন আগে আমার এক বন্ধু আমাকে একটা ছবি পাঠিয়েছিল। ২০১১ বিশ্বকাপে আমরা চ্যাম্পিয়ন হয়েছিলাম। সাড়া শহরের মানুষ রাস্তায় নেমে গিয়েছিল, আমরাও ছিলাম। আমাদের কাছে সেরা মুহূর্ত ছিল। আট বছর পর আরও একটা বিশ্বকাপে, এবার আমি দেশের জার্সিতে খেলছি। এটা আমার কাছে স্বপ্ন ছিল। সতীর্থরা আমার ভাইয়ের মতো। ১৪ জুলাই, আমি বিশ্বকাপের ফাইনালে ট্রফি হাতে নিতে চাই। যা আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। ফের বিশ্বকাপ নিয়ে আসতে হবে। চাপের কিছু নেই, ১.৫ বিলিয়ন মানুষেরও সেটাই আর্জি”।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here