২০২৩ বিশ্বকাপে আসতে পারি, যদি ধোনি তখনও খেলার মধ্যে থাকে: প্রাক্তন তারকা ক্রিকেটার

সম্প্রতি গৌতম কাপুরের সঙ্গে তাঁর ইউটুব শো, ‘ব্রেকফাস্ট উথ চ্যাম্পিয়ন্সে’ পাওয়া গেল প্রোটিয়া ব্যাটসম্যানকে। বেশ খোশমেজাজেই ছিলেন তিনি। তাঁকে অনেক প্রশ্ন করা হয় যার মধ্যে অন্যতম ছিল বিশ্বকাপ নিয়ে।

0
msd

ওয়েবডেস্ক: বিশ্ব ক্রিকেটের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটার এবং উইকেটকিপার দক্ষিণ আফ্রিকার এবি’ডেভিলিয়ার্স। সম্প্রতি গৌতম কাপুরের সঙ্গে তাঁর ইউটিউব শো, ‘ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়ন্সে’ পাওয়া গেল প্রোটিয়া ব্যাটসম্যানকে। বেশ খোশমেজাজেই ছিলেন তিনি। তাঁকে অনেক প্রশ্ন করা হয় যার মধ্যে বিশ্বকাপ নিয়েও প্রশ্ন ছিল।

ab600

গৌরব কাপুর তাঁকে জিজ্ঞেস করেন ২০২৩ বিশ্বকাপে তাঁকে দেখার কি কোনো সম্ভাবনা আছে?  উত্তরে এবি জানান, “তখন আমার বয়স ৩৯ হবে। আমি ফিরে আসতে পারি যদি ধোনি তখনও খেলার মধ্যে থাকে (হাসি)। কে বলতে পারে যদি ফিট থাকি। ২০১৯ বিশ্বকাপ খেলার জন্য মুখিয়ে ছিলাম। তবে আমি অবসর নিয়ে নিই। শেষ তিন বছরে আমাকে নিয়ে অনেক কথা বলা হত, আমি বেছে বেছে খেলছি বলে। অনেক সমালোচিত হয়েছি, যা অবসর নেওয়ার অন্যতম কারণ”।

তিনি আরও জানান, “পরিবারকে সময় দেওয়াও গুরুত্বপূর্ণ ছিল। আমি ১৫ বছর ধরে একটানা আন্তর্জাতিক ক্রিকেট খেলেছি। তার একটা ধকলও ছিল। খেলোয়াড় হিসাবে অনেক চাপ ছিল। তারপর আবার দক্ষিণ আফ্রিকার অধিনায়কের পদ। আরও কিছু কারণ আছে তবে সেগুলো নিয়ে কথাবার্তা বলবো যখন ৫০ বছর বয়স হবে”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here