ওয়েবডেস্ক: ২০১৫ সালের জানুয়ারিতে কিংবদন্তি পাক ক্রিকেটার ইমরান খানের সঙ্গে বিয়ে হয়েছিল সাংবাদিক রেহাম খানের। সে বিয়ে টিকেছিল ১০ মাস। তারপর থেকে বিভিন্ন সময়ে ইমরানের বিরুদ্ধে মুখ খুলেছেন রেহাম। ইমরান সম্পর্কে তাঁর ক্ষোভের শেষ নেই। কিন্তু সম্প্রতি রেহাম নিজের আত্মজীবনী লেখার পর থেকেই বেড়েছে ইমরানকে আক্রমণের তীব্রতা। ইমরানের সঙ্গে তাঁর ব্যক্তিগত জীবনের নানা তথ্য তুলে ধরেছেন রেহাম তাঁর আত্মজীবনী ‘রেহাম খান’-এ।

এর আগে বলেছিলেন ইমরান সমকামিতাতেও আসক্ত। এবার সামনে এল নতুন তথ্য। আত্মজীবনীর একটি অধ্যায়ে রেহাম লিখেছেন, ইমরানের পাঁচজন অবৈধ সন্তান আছে। ‘মিচকি হেসে’ ইমরান একসময় নিজেই জানিয়েছিলেন সে কথা। তখন রেহাম জানতে চান, কীভাবে ইমরান তা জানতে পারলেন? ইমরান বলেন সন্তানের মায়েরাই তাঁকে জানিয়েছেন। কিন্তু এ কথা তাঁরা প্রকাশ্যে আনতে চান না, যেহেতু তাঁরা সকলেই বিবাহিত। এই ঘটনা সামনে এলে তাঁদের বিয়ে ভেঙে যাবে।

এতদূর জানার পর, রেহামের প্রশ্ন ছিল, সব অবৈধ সন্তানেরাই সাদা চামড়ার কিনা? ইমরান বলেন, তাঁদের কেউ কেউ ভারতীয়। ইমরানের স্বীকারোক্তির সময়(২০১৫) তাঁর অবৈধ সন্তানদের মধ্যে সবচেয়ে বড়োটির বয়স ছিল ৩৪, রেহামকে জানিয়েছিলেন ইমরান।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here