imranfinal

ওয়েবডেস্ক: পাকিস্তান ক্রিকেটের ইতিহাসে সর্বকালের অন্যতম সেরা দুই খেলোয়াড় ইমরান খান এবং ওয়াসিম আক্রম। ১৯৯২ সালে পাকিস্তানের ক্রিকেট বিশ্বকাপ জেতার পিছনে তাঁদের অবদান অনস্বীকার্য। এই মুহূর্তে ক্রিকেট থেকে অনেক দূরে এই দুই কিংবদন্তি। ইমরান এই মুহূর্তে দেশের রাজনীতিতে অন্যতম চর্চিত মুখ। অন্যদিকে ওয়াসিমও এই মুহূর্তে কোচিং এবং কমেন্ট্রি নিয়ে ব্যস্ত। কিন্তু এরই মাঝে ফের শিরোনামে এই দুই পাক তারকা। অবশ্য মাঠের বাইরের কারণে।

সম্প্রতি ইমরানের খানের প্রাক্তন স্ত্রী রেহাম খান একটি চাঞ্চল্যকর বক্তব্য পেশ করেছেন। তিনি বলেছেন ইমরান নাকি সমকামী। একইসঙ্গে তিনি এটাও বলেছেন আক্রম প্রবল যৌন কল্পনাপ্রবণ। এই রকম বক্তব্যের কারণে ইতিমধ্যেই আইনি নোটিসের সম্মুখীনও হয়েছেন রেহাম।

imran2final

রেহাম বলেছেন আক্রম তাঁর যৌন লালসা এবং কল্পনা সবসময় নিজের স্বর্গীয় স্ত্রীয়ের ওপর প্রয়োগ করার চেষ্টা করত। শুধু তাই নয়, অতীতে একবার এক আফ্রিকান-আমেরিকানের সঙ্গে তাঁর স্ত্রীয়ের শারীরিক ভাবে ঘনিষ্ঠতা নিজে সামনে দাঁড়িয়ে সরাসরি চাক্ষুষ করেছেন আক্রম।

নিজের প্রাক্তন স্বামী সম্পর্কে তিনি বলেছেন ইমরান সমকামী। এবং তাঁর সঙ্গে নাকি তাঁরই পার্টির মেম্বার মুরাদ সইদের যৌন সম্পর্ক ছিল। যা নিয়ে রেহামকে টুটারে রীতিমতো একহাত নিয়েছেন সইদ।

 

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন