practise

ভারত – ১৭৯ (৩৯.২ ওভার, জাডেজা- ৫৪, হার্দিক-৩০, বোল্ট-৪/৩৩)

নিউজিল্যান্ড – ১৮০/৪ (৩৭.১ ওভার, টেলর-৭১, উইলিয়ামসন-৬৭, বুমরাহ-১/২)

ওয়েবডেস্ক: বিশ্বকাপ শুরু হওয়ার আগে এই মুহূর্তে নিজেদের ঝালিয়ে নিচ্ছে দলগুলি। অর্থাৎ অনুশীলন ম্যাচের মধ্যে দিয়ে নিজদের সংগোঠিত করতে মরিয়া তারা। সেই লক্ষ্যে শনিবার মাঠে নেমেছিল ভারতীয় দল ক্রিকেট দল। আর শুরুতেই কিন্তু হোঁচট খেল বিরাট বাহিনী।

২০১৫ বিশ্বকাপের রানার্স দল নিউজিল্যান্ডের কাছে হেরে গেলেন ধাওয়ান, রোহিতরা। বিশেষজ্ঞদের মতে বিশ্বকাপের ডার্কহর্স নিউজিল্যান্ড। ভারতকে হারিয়ে কিন্তু তারই কিছুটা প্রমাণ দেওয়ার চেষ্টা করলেন কিউইয়রা। ব্যাটিং এবং বোলিং দু’বিভাগেই এগিয়ে ছিলেন তারা।  

প্রথমে ব্যাট করে শুরু থেকেই উইকেটের পতন ভারতের। ধাওয়ান থেকে শুরু করে রোহিত এমনকি অধিনায়ক কোহলিও। কিছুটা চেষ্টা চালান হার্দিক পান্ড্য। তিনি আউট হয়ে যাওয়ার পর মনে হচ্ছিল দেড়শোর গণ্ডিও পেরোতে পারবে না ভারত। তবে ভারতকে কিছুটা লড়াইয়ে রাখেন জাডেজা এবং কুলদীপ জুটি। অর্ধশতক করেন জাডেজা। নিউজিল্যান্ডের হয়ে বোলিংয়ে দুরন্ত পারফরমেন্স বোল্টের। চার উইকেট নেন। তিনটি উইকেট নিশামের। ফলে ১৭৯-তেই অলআউট হয়ে যায় ভারত।

টার্গেট তাড়া করতে নেমে তেমন একটা বেগ পেতে হয়নি কিউইয়িদের। যদিও প্রথমদিকে মুনরো এবং গাপতিলের উইকেট হারায় তারা। তবে অধিনায়ক কেন উইলিয়ামসন এবং বর্ষীয়ান টেলরের অর্ধশতকে ভর করে ৬ উইকেটে জয় তুলে নেয় নিউজিল্যান্ড।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here