বিশ্বকাপে বৃষ্টিতে ভারতের পরিত্যক্ত ম্যাচের জেরে বড়ো ক্ষতি হতে পারে বিমা কোম্পানিগুলির

এই বিশ্বকাপে মোট চারটি ম্যাচ বৃষ্টির জন্য পরিত্যক্ত হয়েছে। অতীতে কোনো বিশ্বকাপে এতো ম্যাচ বৃষ্টির জন্য বাতিল হয়ে যায়নি। এই ম্যাচগুলির মধ্যে রয়েছে ভারতের ম্যাচও।

0
cricket-world-cup

ওয়েবডেস্ক: চলতি ক্রিকেট বিশ্বকাপে ইতিমধ্যেই একটি বড়ো রেকর্ড ঘটে গেছে। এই বিশ্বকাপে মোট চারটি ম্যাচ বৃষ্টির জন্য পরিত্যক্ত হয়েছে। অতীতে কোনো বিশ্বকাপে এতো ম্যাচ বৃষ্টির জন্য বাতিল হয়ে যায়নি। এই ম্যাচগুলির মধ্যে রয়েছে ভারতের ম্যাচও।

আরও পড়ুন: ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত নিয়ে ফেললেন বিশ্বকাপ জয়ী তারকা ফুটবলার

নিউজিল্যান্ডের বিরুদ্ধে তাদের গুরুত্বপূর্ণ ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়। যে ম্যাচে একটিও বল খেলা হয়নি। সেমিফাইনালের আগে এখনও গ্রুপ পর্যায়ের চারটি ম্যাচ বাকি ভারতের। বাকি ম্যাচগুলিতেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

amazon

আর বৃষ্টির কারণে শুধু সমর্থকদের নয়, মাথায় হাত বিমা কোম্পানিগুলিরও। ভারতের আগামী ম্যাচগুলিতে যদি বৃষ্টি হয় এবং তা যদি পরিত্যক্ত হয় তাহলে বড়ো ক্ষতি হতে পারে ভারতের বিমা কোম্পানিগুলি।

প্রায় ১০০ কোটি ক্ষতি হতে পারে। বিশেষ করে নিউ ইন্ডিয়া ইনস্যুরেন্স, জেনারেল ইনস্যুরেন্স কোম্পানি, আইসিআইসিআই লম্বার্ড ইনস্যুরেন্সের মতো বড়ো কোম্পানিগুলির।

ইনস্যুরেন্স ইন্ডাস্ট্রির সূত্র মারফত জানা যাচ্ছে, শুধু বিজ্ঞাপনের দিক দিয়ে এমনি ম্যাচগুলির জন্য তা দাঁড়াতে পারে ৫ থেকে ৫০ কোটি টাকা। অন্যদিকে সেমিফাইনাল এবং ফাইনালের জন্য তা হতে পারে ৭০ থেকে ৮০ কোটি টাকা।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন