হৃদরোগে আক্রান্ত ইমজামাম উল হক, ভরতি হাসপাতালে

0

লাহোর: কপিল দেব, সৌরভ গঙ্গোপাধ্যায়, ক্রিস কেয়ার্নসের পর আরও এক প্রাক্তন ক্রিকেটার হৃদরোগে আক্রান্ত হলেন। সোমবার সন্ধ্যায় এমনই ঘটনা ঘটেছে পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ইনজামাম উল হকের সঙ্গে। সোমবার সন্ধ্যায় তাঁকে লাহোরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানেই তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে বলে সংবাদ সংস্থা সূত্রে খবর।

ইনজামামের ম্যানেজার সাংবাদিকদের জানিয়েছেন, গত তিন দিন ধরেই প্রাক্তন ক্রিকেটার বুকে হালকা ব্যথা অনুভব করছিলেন। এ ক’দিন তিনি বাড়িতেই ছিলেন। সোমবার সন্ধ্যায় হঠাৎ বুকের ব্যথা বেড়ে যাওয়ায় তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে পরীক্ষানিরীক্ষার পর জানা যায়, তাঁর হার্টে একটি ‘ব্লক’ রয়েছে। এর পরেই চিকিৎসকেরা অ্যাঞ্জিওপ্লাস্টি করার সিদ্ধান্ত নেন। ৫১ বছরের ইনজামাম আপাতত স্থিতিশীল আছেন বলেই হাসপাতাল সূত্রে জানানো হয়েছে। আপাতত কয়েক দিন চিকিৎসকদের পর্যবেক্ষণে তিনি হাসপাতালেই থাকবেন।

পাকিস্তানের জনপ্রিয়তম ক্রিকেটারদের মধ্যে ইনজামাম অন্যতম। ১৯৯২-এ পাকিস্তানের বিশ্বকাপ জয়ের পর ক্রিকেট জগতে তিনি বিপুল জনপ্রিয়তা অর্জন করেন। এক দিনের ম্যাচে পাকিস্তানের সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি।

Shyamsundar

আরও পড়তে পারেন

রাজস্থানকে হারিয়ে আইপিএলে টিকে থাকল হায়দরাবাদ

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন