রুদ্ধশ্বাস ম্যাচটা জিতবেন টের পেতেই রাসেলকে গালাগালি করলেন কোহলি?

0

প্রতি আইপিএলেই এটা হয়। মাঝে মাঝে জানা যায়, কোনো একটা ম্যাচে কোনো একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় কোনো একটা কারণে খেলতে পারবেন না বলে ছড়িয়ে দেওয়া হয়। দেখা যায় শেষ অবধি তিনি খেলছেন। আবার উল্টোটাও হয়। নিশ্চিত ক্রিকেটার দলে থাকেন না। নিন্দুকেরা বলেন, আইপিএলের সঙ্গে জড়িত অনলাইন গেমগুলো(জুয়া)র সঙ্গে যোগসাজশ রেখেই এসব চলে। যাতে জুয়া কর্তৃপক্ষের উপার্জন প্রচুর হয়। এদিনও সকাল থেকে শোনা গেছিল রাসেল খেলবেন না। শেষ অবধি খেললেন তো বটেই, চুটিয়ে খেললেন।

আরও পড়ুন: সনিকে অবিশ্বাস্য কম টাকার প্রস্তাব মোহনবাগানের

প্রায় অসম্ভব ২১৪ রানের লক্ষ্যকে তিনি ও রানা মিলে ২৪ বলে ৭৬ রানে পৌঁছে দিলেন। তারপর ১২ বলে ৪৩। তারপরই চূড়ান্ত নাটক। পরপর তিনটি ডট বল। শেষ ওভারে আরও একটি। রাসেলের ২৫ বলে ৬৫ রানের চমকপ্রদ ইনিংসটি বৃথা গেল। বৃথা গেল রানার ৪৬ বলে ৮৫ অপরাজিত। সবই মেনে নিতে হয়, যেহেতু ক্রিকেট নাকি চরম অনিশ্চয়তার খেলা।

পরিস্থিতি এমন হয়ে গেছিল, যে খেলা শেষ হওয়ার ঠিক আগের বলে রাসেল রান আউট হতেই কোহলি উঁচু মাত্রায় উচ্ছ্বাস প্রকাশ করেন। যা দেখে অনেকেরই মনে হয়েছে, তিনি রাসেলকে কটুক্তি করেছেন। যদিও রাসেল রান আউট হয়ে মাঠে দাঁড়াননি, দৌড়ে ডাগ আউটে চলে গেছিলেন।

Did Kohli just said Bhaag Bhosdike to Russell after that run out?

He might be the best batsman but he’s a piece of shit and one of the most disgusting sportsmen of our generation.

#KKRvRCB pic.twitter.com/Llay2S46ZC— Chowkidar Urban Naxal😭👇 (@ABuckchod) April 19, 2019

এর আগে অবশ্য ২০১৬ সালের পর এই প্রথম আইপিএলে শতরান করলেন কোহলি। ৫৮ বলে তাঁর এদিনের শতরান আইপিএলে পঞ্চম সেঞ্চুরি। ২৮ বলে ৬৬ করেন মঈন আলি।

এই ম্যাচের পর ষষ্ঠ স্থানে নেমে গেল কেকেআর।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here