Connect with us

ক্রিকেট

IPL 2021: বলে ভেলকি হর্শল পটেলের, ব্যাটে জ্বলে উঠলেন ডেভিলিয়ার্স, বেঙ্গালুরুর কষ্টার্জিত জয়

দুরন্ত ভাবে ফর্মে ফিরলেন গ্লেন ম্যাক্সওয়েল।

Published

on

২৭ রানে ৫ উইকেট নেন হর্শল পটেল। ছবি: আইপিএল (টুইটার)।

মুম্বই: ১৫৯-৯ (লিন ৪৯, সূর্যকুমার ৩১, পটেল ৫-২৭)

আরসিবি: ১৬০-৮ (ডেভিলিয়ার্স ৪৮, ম্যাক্সওয়েল ৩৯, বুমরাহ ২-২৬)

Loading videos...

খবরঅনলাইন ডেস্ক: দুর্দান্ত বল করে পাঁচ উইকেট নিলেন হর্শল পটেল। ব্যাট হাতে জ্বলে উঠলেন এবি ডেভিলিয়ার্স। ভালো ফর্মের ঝলক দেখালেন গ্লেন ম্যাক্সওয়েল এবং বিরাট কোহলিও। এর ওপরে ভিত্তি করেই আইপিএলের উদ্বোধনী ম্যাচে জয় পেল বেঙ্গালুরু। তবে খুব সহজে এই জয় আসেনি।

চলতি আইপিএলের প্রথম টসটি জিতে নিয়ে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি। এবি ডেভিলিয়ার্স ছাড়া বাকি তিন জন বিদেশিই নতুন মুখ। এই প্রথম বার আরসিবির জার্সি পরে মাঠে নামলেন গ্লেন ম্যাক্সওয়েল। এ ছাড়া ড্যান ক্রিশ্চিয়ান এবং কাইল জেমিসনকে মাঠে নামায় বেঙ্গালুরু।

কিছুটা সাবধানী ভাবে শুরু করেছিল মুম্বই। কুইন্টন ডে কক কোয়ারান্টাইনে থাকায় রোহিতের সঙ্গে ওপেন করতে নামেন ক্রিস লিন। তৃতীয় ওভারে ক্যাচে তুলে দিয়েছিলেন রোহিত। সেটা ফসকান ৬ ফুট ৮ ইঞ্চির জেমিসন। যদিও এ দিন একদমই ছন্দে ছিলেন না রোহিত। চতুর্থ ওভারের শেষ বলে ক্রিস লিনের সঙ্গে ভুল বোঝাবুঝির জন্য রান আউট হয়ে ড্রেসিং রুমে ফিরে যান রোহিত।

সূর্যকুমার যাদবকে সঙ্গে নিয়ে রানের গতি বাড়াতে শুরু করেন লিন। ৭ ওভারের মধ্যেই স্কোরবোর্ডে ৫৫ উঠে যায়। সেই রানের গতি অবশ্য যজুবেন্দ্র চাহল আক্রমণে আসতে কিছুটা কমতে শুরু করে। তাও ১০ ওভার পর্যন্ত রান রেট ৮-এর ওপরে রেখেছিল মুম্বই।

দ্বাদশ ওভারে সূর্যকুমারকে ৩১ রানে আউট করে আরসিবিকে দ্বিতীয় সাফল্য এনে দেন জেমিসন। কিছুক্ষণের মধ্যে ওয়াশিংটন সুন্দরের বলে আউট হয়ে যান লিন। অর্ধশতরানের দোরগোড়ায় গিয়েও ড্রেসিং রুমে ফিরে যেতে হয় তাঁকে। এর পর হার্দিক পাণ্ড্যর উপস্থিতিতে কিছুটা রানের গতি বাড়াতে সক্ষম হয় মুম্বই। ১৫তম ওভারে রান রেট পৌঁছে যায় ৯-এর কাছাকাছি।

কিন্তু এর পর থেকেই আরসিবি চাপা বোলিং করতে শুরু করে। এতেই আটকে যায় মুম্বই। আচমকা জ্বলে ওঠেন হর্শল পটেল। পুঁজিতে দু’টো উইকেট নিয়েই শেষ ওভারটি বল করতে আসেন তিনি। ওই ওভারে দুরন্ত বোলিং করেন তিনি।

প্রথম বলে ক্রুণালকে আউট করার পর দ্বিতীয় বলেই পোলার্ডকে আউট করলেন গুজরাতের এই জোরে বোলার। তবে তাঁর হ্যাটট্রিক হল না। তৃতীয় বলে মার্কো জ্যানসেন বেঁচে গেলেও চতুর্থ বলেই ফেরালেন জ্যানসেনকে। ফলে আইপিএলে প্রথম বার পাঁচ উইকেট নিলেন এই ডানহাতি। ১৬০-এর নীচেই আটকে যায় মুম্বই।

রান তাড়া করতে নেমে ওয়াশিংটন সুন্দরকে ওপেনিংয়ে এনে চমক দেয় বেঙ্গালুরু। কোভিডের কারণে দেবদত্ত পাড়িক্কাল এই ম্যাচে নেই, সে কারণেই ওপেনিংয়ে এই বদল আনে আরসিবি।

শুরুটা ভালোই করেছিল আরসিবি। তিনি যে ব্যাটেও খুব দক্ষ, সেটা অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে বুঝিয়ে দিয়েছেন সুন্দর। এ দিন বিরাটের ছত্রছায়ায় খারাপ খেলছিলেন না তিনি। তাঁর মূল দায়িত্ব ছিল বিরাটকে যত বেশি সম্ভব স্ট্রাইক দিয়ে যাওয়া। দু’জনের জুটিতে প্রথম চার ওভারে ৩৬ উঠে গিয়েছিল। পঞ্চম ওভারের দ্বিতীয় বলেই ড্রেসিং রুমের পথ দেখেন সুন্দর।

তিন নম্বরে নামার সুযোগ হয় আইপিএলে অভিষেক করা ক্রিকেটার রজত পতিদারের। ভীষণ সংক্ষিপ্ত ইনিংস তাঁর। তার মধ্যেই তিনি বুঝিয়ে দিয়েছেন যে তাঁর যোগ্যতা রয়েছে বড়ো কিছু করার।

ষষ্ট ওভারের শেষে দুই উইকেট হারিয়ে ফেলে বেঙ্গালুরু। রান রেটও কিছুটা কমে যায়। এর মধ্যেই বিরাটের সঙ্গে ক্রিজে আসেন গ্লেন ম্যাক্সওয়েল। ক্রিকেট ফ্যানদের নজর ম্যাক্সওয়েলের দিকেই ছিল। গত বছর পঞ্জাবের হয়ে চূড়ান্ত ভাবে ব্যর্থ হয়েছিলেন তিনি। এই ম্যাচে ব্যর্থ হওয়া মানে চূড়ান্ত ট্রোল হবে তাঁকে ঘিরে।

কিন্তু সেটা হল না। কারণ এই ম্যাচে মূল তফাত গড়ে দেওয়ার ভূমিকাতেই উত্তীর্ণ হলেন তিনি। ধুমধাড়াক্কা যে ক্রিকেটের জন্য এত দিন ম্যাক্সওয়েল পরিচিত ছিলেন, সেটাই ফিরে এল এ দিন তাঁর ব্যাটে। কখনও ছক্কা হাঁকিয়ে সোজা স্টেডিয়ামের বাইরে বলকে পাঠিয়ে দিচ্ছেন তিনি, তো কখনও অবলীলায় রিভার্স সুইপ করে ছয় মেরে দিচ্ছেন তিনি। সব মিলিয়ে নতুন ম্যাক্সওয়েল এ দিন উত্তীর্ণ হলেন ক্রিকেট মাঠে।  

বড়ো ইনিংসের ঝলক দিয়েও অবশ্য বেশিক্ষণ থাকতে পারলেন না ম্যাক্সওয়েল। দলের স্কোর একশো পেরোনোর সঙ্গে সঙ্গেই ড্রেসিংরুমমুখী হন ম্যাক্সওয়েল। তবে ততক্ষণে আউট হয়ে গিয়েছেন বিরাট কোহলিও। যদিও আস্কিং রেট বেঙ্গালুরুর পক্ষেই ছিল তখন।

ছয় নম্বরে ব্যাট করতে নামা বাংলার শাহবাজ আহমেদ খুব একটা কিছু করতে পারেননি। ১৫ ওভারের শেষ বলে তিনি যখন আউট হলেন তখন বেঙ্গালুরুর দরকার ছিল শেষ পাঁচ ওভারে ৫৪। কিছুটা চাপে পড়তে শুরু করেছিল আরসিবি। তবে ডেভিলিয়ার্স ক্রিজে থাকায় তখনও আরসিবি শিবিরে অস্বস্তি আসেনি।

আরসিবির বৈতরণী পার করিয়ে দেওয়ার দায়িত্ব ডেভিলিয়ার্সই পুরোপুরি নিয়ে নেন। আস্কিং রেট দশের ওপরে উঠে যাওয়া এবং হাতে মাত্র চার উইকেট থাকা অবস্থাতেও বিশেষ চাপে পড়তে হয়নি বেঙ্গালুরুকে, কারণ ডেভিলিয়ার্স। আন্তর্জাতিক ক্রিকেট থেকে প্রায় তিন বছর অবসর নিলেও ডেভিলিয়ার্সের ডিকশনারিতে এখনও সেই পুরোনো শটগুলোই রয়েছে। সেটাই দেখিয়ে দিলেন তিনি। নিমেষের মধ্যে তাঁর স্ট্রাইক রেটও উঠে গেল দুশোর কাছাকাছি।

এ দিকে নাটক আরও কিছুটা বাকি ছিল শেষ দিকে। শেষ ওভারের চতুর্থ বলে দুর্ভাগ্যজনক ভাবে রান আউট হয়ে যান ডেভিলিয়ার্স। তখন আরসিবিকে জিততে হলে ২ বলে ২ রান করতে হত। যা-ই হোক, আর নতুন করে কোনো নাটক হয়নি। ম্যাচের শেষ বলে এক রান নিয়ে দলকে জিতিয়ে দেন সেই হর্শল পটেল।

ক্রিকেট

IPL 2021: বাকি ম্যাচগুলি আয়োজন করতে চেয়ে বিসিসিআইকে আবেদন জানাল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড

আইপিএলের বাকি ম্যাচগুলি আয়োজন করতে চেয়ে ইতিমধ্যে প্রস্তাব দিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডও।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: ২০২১-এর আইপিএলের বাকি ম্যাচগুলো আয়োজন করতে চেয়ে বিসিসিআইকে আবেদন করল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। করোনা অতিমারির জন্য আইপিএল মাঝপথে বাতিল করে দেওয়া হয়েছে। তবে বিসিসিআই আইপিএলের বাকি ম্যাচ আয়োজন করতে মরিয়া। নইলে প্রচুর আর্থিক ক্ষতি হয়ে যাবে বোর্ডের।

ইতিমধ্যেই ইংল্যান্ডের চার কাউন্টি ক্লাব মিডিলসেক্স, সারে, ওয়ারউইকশায়ার এবং ল্যাঙ্কাশায়ার নিজেদের মাঠে আইপিএলের ম্যাচ আয়োজন করতে রাজি হয়েছে। এদের ঘরের মাঠ হল যথাক্রমে লর্ডস, কিয়া ওভাল, এজবাস্টন ও ওল্ড ট্র্যাফোর্ড। প্রতিটি কাউন্টির তরফেই ইংল্যান্ড ক্রিকেট বোর্ডকে চিঠি পাঠিয়ে অনুরোধ করা হয়েছে বিসিসিআইয়ের সঙ্গে কথা বলার জন্য।

Loading videos...

আর এ বার শ্রীলঙ্কাও আইপিএল আয়োজনের ব্যাপারে আগ্রহ প্রকাশ করল। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের ম্যানেজিং কমিটির প্রধান প্রফেসর অর্জুনা ডি সিল্ভা বলেন, “চলতি বছরের জুলাই-অগস্ট মাসে আমাদের দেশে শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগ আয়োজন করা হবে। ফলে আমাদের দেশের ক্রিকেট পরিকাঠামো যে একেবারে তৈরি সেটা তো বুঝতেই পারছেন। তাছাড়া আমাদের দেশের কোভিডের হার খুবই কম। যদিও শুনছি আরব ও ইংল্যান্ড আইপিএল আয়োজন করতে চায়। তবে আমরাও কিন্তু পিছিয়ে নেই। বিসিসিআই কর্তারা রাজি হলে আমরা এই প্রতিযোগিতা আমরা আয়োজন করতেই পারি।”

গত বছর করোনা অতিমারির সময় ক্রোড়পতি লিগ আয়োজন করতে চেয়েছিল ভারতের এই প্রতিবেশী দেশ। যদিও এই প্রতিযোগিতা সংযুক্ত আরব আমিরশাহীতে নিয়ে চলে যায় বিসিসিআই। এ বারও ভারতীয় ক্রিকেট বোর্ডের পাশে দাঁড়াল ইসিবি ও শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।

আরও পড়তে পারেন England vs India 2021: ঋদ্ধি, শামি ছাড়াও ইংল্যান্ডগামী টেস্ট দলে ঠাঁই পেলেন বাংলার আরও এক

Continue Reading

ক্রিকেট

England vs India 2021: ঋদ্ধি, শামি ছাড়াও ইংল্যান্ডগামী টেস্ট দলে ঠাঁই পেলেন বাংলার আরও এক

১৮ জুন সাউদাম্পটনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নামছে ভারত

Published

on

খবরঅনলাইন ডেস্ক: বিশেষ কোনো চমক ছাড়াই ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ টেস্ট এবং বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের দল ঘোষণা করে দিয়েছে বিসিসিআই। তবে এই দলে ঋদ্ধিমান সাহা এবং মহম্মদ শামি ছাড়াও বাংলার আরও এক ক্রিকেটার ঠাঁই পেয়েছেন। যদিও ঋদ্ধি ইংল্যান্ডের বিমানে উঠবেন কি না, সেটা নির্ভর করবে তাঁর ফিটনেসের ওপরে।

ইংল্যান্ডের মাটিতে মোট ছ’টি টেস্ট শুক্রবার বিকেলে দল নির্বাচনের জন্য বৈঠকে বসেছিল নির্বাচকমণ্ডলী। ঘণ্টা দুয়েকের ওই বৈঠকের পর ২৩ জনের দল ঘোষণা করা হয়েছে। এই ২৩ জনের মধ্যে চার জনকে স্ট্যান্ড বাই রাখা হয়েছে।

Loading videos...

এমনিতে অস্ট্রেলিয়ায় যে দলটি টেস্ট সিরিজ জিতে ফিরেছে, তার সঙ্গে বিশেষ কোনো ফারাক নেই। স্বাভাবিক ভাবেই দলের ফিরেছেন অধিনায়ক বিরাট কোহলি। অ্যাডিলেড টেস্টে চোট পাওয়া মহম্মদ শামিও নিজের জায়গা ফিরে পেয়েছেন। তবে বাদ পড়েছেন টি নটরাজন।

এ দিকে কোভিডে আক্রান্ত ঋদ্ধির ক্ষেত্রে ফিটনেসটা দেখা হবে। বিমানে ওঠার আগেই তাঁর শরীর যদি ঠিক হয়ে যায় তবে ইংল্যান্ড যাচ্ছেন তিনি।

স্ট্যান্ডবাইতে যে চারজন ক্রিকেটার রয়েছেন, তার মধ্যে রয়েছেন বাংলার অধিনায়ক অভিমন্যু ঈশ্বরণ। বাংলার হয়ে ওপেনার হিসেবে ভালোই পারফর্ম করেছেন তিনি। তাঁর উপহার হিসেবে দলে জায়গা পেলেন। তবে যে হেতু স্ট্যান্ডবাইতে রাখা হয়েছে, তাই সুযোগ হয়তো তিনি পাবেন না।

আরও পড়তে পারেন কোভিড-ত্রাণে ২ কোটি টাকা দিলেন বিরুষ্কা, ভক্তদেরও এগিয়ে আসার আবেদন করলেন

Continue Reading

ক্রিকেট

কোভিড-ত্রাণে ২ কোটি টাকা দিলেন বিরুষ্কা, ভক্তদেরও এগিয়ে আসার আবেদন করলেন

Published

on

খবরঅনলাইন ডেস্ক: কোভিডে ক্ষতিগ্রস্তদের সাহায্যের জন্য দু’কোটি টাকা দেওয়ার কথা ঘোষণা করলেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। নিজেরা আর্থিক অনুদান করার পাশাপাশি ভক্তদের থেকেও সাহায্য চাইলেন। মোট ৭ কোটি টাকা সাহায্যের লক্ষ্য নিয়েছেন ‘বিরুষ্কা’।

শুক্রবার টুইটারে বিরাট এবং অনুষ্কার দু’জনেই একই ভিডিও পোস্ট করেছেন। তবে বার্তা আলাদা। একটি বেসরকারি সংস্থার মাধ্যমে সাধারণ মানুষের কাছে সাহায্য চেয়েছেন তাঁরা। বিরাট লিখেছেন, “আপনারা সবাই এগিয়ে এসে সাহায্য করলে আমরা কৃতজ্ঞ থাকব। চলুন এক সঙ্গে এই লড়াই করি। আশেপাশে যাদের দরকার, তাদের সাহায্যের জন্যে এগিয়ে আসুন।”

Loading videos...

অন্য দিকে অনুষ্কা লেখেন, “কোভিড-১৯-এর বিরুদ্ধে আমাদের গোটা দেশ লড়াই করছে, স্বাস্থ্যকর্মীরা কঠিন পরিস্থিতির মুখোমুখি, মানুষের কষ্ট দেখে আমাদের মন ক্রমশ ভেঙে যাচ্ছে। তাই কোভিড-১৯-এর জন্য অর্থ সাহায্যে বিরাট এবং আমি একটা নতুন উদ্যোগ শুরু করছি।”

বিরাট আরও বলেন, “আমরা ইতিহাসের অন্যতম চরম কঠিন মুহূর্তের মধ্যে দিয়ে যাচ্ছি। এই সময়ে আমাদের প্রত্যেককে এক থাকতে হবে এবং যত বেশি সম্ভব মানুষকে সাহায্য করতে হবে।”

উল্লেখ্য, আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পর এখন পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন বিরাট। কিছু দিনের মধ্যে অবশ্য ইংল্যান্ডে পাড়ি দিতে হবে তাঁকে। ব্রিটিশদের বিরুদ্ধে পাঁচ টেস্টের সিরিজের পাশাপাশি নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেও খেলবেন বিরাটরা।

Continue Reading
Advertisement
Advertisement
দেশ18 mins ago

কোভিডের মধ্যে অক্সিজেন বণ্টনে নজর রাখতে টাস্কফোর্স গঠন করল সুপ্রিম কোর্ট

রাজ্য39 mins ago

Covid Crisis: রাজ্যকে সাহায্য করুক কেন্দ্র, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি দিলেন অধীররঞ্জন চৌধুরী

দেশ1 hour ago

Covid Crisis: জলে গুলে খেতে হবে, করোনারোধী ওষুধে ছাড়পত্র দিল ডিজিসিআই

Coronavirus Delhi
দেশ2 hours ago

Coronavirus Second Wave: ১২ দিনে ১২ শতাংশ কমল সংক্রমণের হার, স্বস্তি ফিরছে দিল্লিতে

দেশ2 hours ago

Vaccination Drive: শীঘ্রই চতুর্থ কোভিড-টিকা পেয়ে যেতে পারে ভারত

দঃ ২৪ পরগনা2 hours ago

সুন্দরবনের পিঁপড়েখালি সেতু ভেঙে গুরুতর জখম ১

দেশ2 hours ago

শেষ সাত দিনে ১৮০টি জেলায় নতুন করে কোভিড আক্রান্ত নেই, জানালেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী

প্রবন্ধ3 hours ago

নরেন্দ্র মোদী আবার কবে বাংলায় আসবেন?

রাজ্য3 days ago

কমিশনের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলে পুনর্গণনার দাবিতে আদালতে যাওয়ার হুঁশিয়ারি শুভেন্দু অধিকারীর

sourav ganguly
ক্রিকেট2 days ago

Covid Crisis in IPL: জৈব সুরক্ষা বলয়ে কোনো ফাঁক ছিল বলে মনে করেন না সৌরভ গঙ্গোপাধ্যায়

দেশ2 days ago

Corona Update: দু’তিনটে রাজ্যে সংক্রমণবৃদ্ধির জের, ভারতের দৈনিক সংক্রমণ ভেঙে দিল অতীতের রেকর্ড

রাজ্য2 days ago

Post-Poll Violence: ইন্ডিয়া টুডে-র সাংবাদিকের ছবি পোস্ট করে হিংসায় মৃত হিসেবে বর্ণনা বিজেপির

রাজ্য3 days ago

Bengal Corona Update: দৈনিক সংক্রমণ ১৮ হাজারের গণ্ডি পেরোলেও কমল সংক্রমণের হার, পর পর ৪ দিন সুস্থতার হারে বৃদ্ধি

ক্রিকেট1 day ago

England vs India 2021: ঋদ্ধি, শামি ছাড়াও ইংল্যান্ডগামী টেস্ট দলে ঠাঁই পেলেন বাংলার আরও এক

রাজ্য2 days ago

সুখবর! রাজ্য সরকারি কর্মীরা পাচ্ছেন অ্যাড-হক বোনাস

পরিবেশ3 days ago

২০ বছরে বাংলাদেশের সুন্দরবনে ২৫ বার আগুন, পুড়ে গেছে প্রায় ৮১ একর বনভূমি

ভিডিও

কেনাকাটা

কেনাকাটা2 months ago

বাজেট কম? তা হলে ৮ হাজার টাকার নীচে এই ৫টি স্মার্টফোন দেখতে পারেন

আট হাজার টাকার মধ্যেই দেখে নিতে পারেন দুর্দান্ত কিছু ফিচারের স্মার্টফোনগুলি।

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা3 months ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা4 months ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা4 months ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা4 months ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা4 months ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা4 months ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা4 months ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

নজরে