30 C
Kolkata
Friday, June 18, 2021

IPL 2021: বাকি ম্যাচগুলি আয়োজন করতে চেয়ে বিসিসিআইকে আবেদন জানাল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড

আরও পড়ুন

খবরঅনলাইন ডেস্ক: ২০২১-এর আইপিএলের বাকি ম্যাচগুলো আয়োজন করতে চেয়ে বিসিসিআইকে আবেদন করল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। করোনা অতিমারির জন্য আইপিএল মাঝপথে বাতিল করে দেওয়া হয়েছে। তবে বিসিসিআই আইপিএলের বাকি ম্যাচ আয়োজন করতে মরিয়া। নইলে প্রচুর আর্থিক ক্ষতি হয়ে যাবে বোর্ডের।

ইতিমধ্যেই ইংল্যান্ডের চার কাউন্টি ক্লাব মিডিলসেক্স, সারে, ওয়ারউইকশায়ার এবং ল্যাঙ্কাশায়ার নিজেদের মাঠে আইপিএলের ম্যাচ আয়োজন করতে রাজি হয়েছে। এদের ঘরের মাঠ হল যথাক্রমে লর্ডস, কিয়া ওভাল, এজবাস্টন ও ওল্ড ট্র্যাফোর্ড। প্রতিটি কাউন্টির তরফেই ইংল্যান্ড ক্রিকেট বোর্ডকে চিঠি পাঠিয়ে অনুরোধ করা হয়েছে বিসিসিআইয়ের সঙ্গে কথা বলার জন্য।

Loading videos...
- Advertisement -

আর এ বার শ্রীলঙ্কাও আইপিএল আয়োজনের ব্যাপারে আগ্রহ প্রকাশ করল। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের ম্যানেজিং কমিটির প্রধান প্রফেসর অর্জুনা ডি সিল্ভা বলেন, “চলতি বছরের জুলাই-অগস্ট মাসে আমাদের দেশে শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগ আয়োজন করা হবে। ফলে আমাদের দেশের ক্রিকেট পরিকাঠামো যে একেবারে তৈরি সেটা তো বুঝতেই পারছেন। তাছাড়া আমাদের দেশের কোভিডের হার খুবই কম। যদিও শুনছি আরব ও ইংল্যান্ড আইপিএল আয়োজন করতে চায়। তবে আমরাও কিন্তু পিছিয়ে নেই। বিসিসিআই কর্তারা রাজি হলে আমরা এই প্রতিযোগিতা আমরা আয়োজন করতেই পারি।”

গত বছর করোনা অতিমারির সময় ক্রোড়পতি লিগ আয়োজন করতে চেয়েছিল ভারতের এই প্রতিবেশী দেশ। যদিও এই প্রতিযোগিতা সংযুক্ত আরব আমিরশাহীতে নিয়ে চলে যায় বিসিসিআই। এ বারও ভারতীয় ক্রিকেট বোর্ডের পাশে দাঁড়াল ইসিবি ও শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।

আরও পড়তে পারেন England vs India 2021: ঋদ্ধি, শামি ছাড়াও ইংল্যান্ডগামী টেস্ট দলে ঠাঁই পেলেন বাংলার আরও এক

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

- Advertisement -

আপডেট

কোপা আমেরিকা আপডেট: পেরুকে সাম্বা নাচিয়ে দিল ব্রাজিল

খবরঅনলাইন ডেস্ক: কোপা আমেরিকা ২০২১ টুর্নামেন্টের সব ম্যাচের যাবতীয় আপডেট দেখে নিন খবর অনলাইনে। ৬ষ্ঠ ম্যাচ: ব্রাজিল (৪) পেরু...

পড়তে পারেন