তৃতীয় বার আর বাঁচলেন না, বেয়ারস্টোকে আঘাত করায় গ্রেফতার হলেন জার্ভো

0

খবরঅনলাইন ডেস্ক: লর্ডস, লিডসের পর নিরাপত্তাকর্মীদের চোখে ধুলো দিয়ে ওভালেও নেমে পড়েছিলেন জার্ভো। তবে এই তৃতীয় বারের বেলায় তিনি আর পার পেলেন না। ইংল্যান্ডের ব্যাটসম্যান জনি বেয়ারস্টোকে আঘাত করার দায় গ্রেফতার করা হল তাঁকে।

উল্লেখ্য, লর্ডসে ভারতের জার্সি গায়ে বিরাটদের হয়ে ফিল্ডিং করতে নামেন ড্যানিয়েল জার্ভিস বা জার্ভো। হেডিংলিতে পরের ম্যাচেই আবার মাঠে নামেন তিনি। ব্যাট হাতে ভারতের পক্ষে ব্যাটিং করতে নেমেছিলেন এই প্রাঙ্কস্টার। ফলে হেডিংলিতে তাকে আজীবন নিষিদ্ধ করার পাশাপাশি জরিমানাও করা হয়েছিল।

সেই সময় হঠাৎ করে গ্যালারি থেকে দ্রুত বেগে দৌঁড়ে মাঝ মাঠে চলে আসেন জার্ভো। দ্রুত বেগে দৌঁড়ে এসে নন স্ট্রাইক প্রান্তে থাকা বেয়ারস্টোকে সজোরে ধাক্কাও দেন তিনি। যা টিভি ক্যামেরাতে ধরা পড়ে।

জার্ভোর বার বার মাঠে চলে আসার ব্যাপারে প্রশ্নের মুখে নিরাপত্তা। জৈব সুরক্ষা বলয়ও ভেঙে যাচ্ছে বার বার। যে ভাবে বেয়ারস্টোর সঙ্গে শারীরিক সংস্পর্শে জার্ভো এসেছেন, তাতে বেয়ারস্টোকে কোয়ারান্টাইনে চলে যেতে হবে কি না, সে প্রশ্নও উঠতে শুরু করেছে।

তবে এ বার তাঁকে হাজতে ঢুকতে হল। লন্ডনের মেট্রোপলিটন পুলিশ জানিয়েছে, “আঘাত করার দায়ে একজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি শুক্রবার, ৩ সেপ্টেম্বর দ্য ওভাল ক্রিকেট গ্রাউন্ডে ঘটে। তিনি এখন পুলিশ হেফাজতে দক্ষিণ লন্ডনের পুলিশ স্টেশনে আছেন।”

হেডিংলিতে নিষিদ্ধ হয়ে ও জরিমানা গুনেও থামেননি জার্ভো। দ্য ওভালেও আবার একই কাজ করেছেন তিনি। এবার বল হাতে নামেন ভারতের পক্ষে বোলিং করতে।

আরও পড়তে পারেন

স্বপ্নের ছন্দে বাংলাদেশ, দ্বিতীয় টি২০ ম্যাচেও হারল নিউজিল্যান্ড

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন