সুস্থ হননি রোহিত, এজবাস্টনে ভারতের নেতা জসপ্রীত বুমরাহ

0
jaspreet bumrah

বার্মিংহ্যাম: এখনও কোভিড থেকে সুস্থ হয়ে উঠতে পারেননি রোহিত শর্মা। সে কারণে শুক্রবার থেকে শুরু হতে চলা টেস্টে ভারতকে নেতৃত্ব দেবেন জসপ্রীত বুমরাহ। সব জল্পনা দূর করে বৃহস্পতিবার সন্ধ্যায় এই খবরই জানিয়ে দিয়েছে বিসিসিআই।

উল্লেখ্য, রোহিত যে টেস্টে খেলতে পারবেন না, সেটা বুধবার সন্ধ্যাতেই চাউর হয়ে যায়। কিন্তু কয়েক ঘণ্টার মধ্যেই সেই দাবি উড়িয়ে দেন ভারতের কোচ রাহুল দ্রাবিড়। তিনি বলেন, রোহিত এজবাস্টনে খেলতে পারবেন কি পারবেন না, সে বিষয় এখনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। আগাম খবর দেওয়ার জন্য প্রধান নির্বাচক চেতন শর্মার ওপরে ক্ষুব্ধ হন কোচ। কিন্তু অবশেষে রোহিত খেলতে পারবেন না, সেই জল্পনাই সত্যি হল।

আসন্ন টেস্টে ভারতের অধিনায়ক কে হবেন সেই নিয়ে অনেক জল্পনা ছিল। মাত্র কয়েকদিন আগে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজে অধিনায়কত্ব করা উইকেটরক্ষ ঋষভ পন্থের কথা বলছিলেন অনেকে। আবার অধিনায়ক হিসেবে বিরাট কোহলিকেও চাইছিলেন কেউ কেউ। কিন্তু অধিনায়কত্বের বিশেষ অভিজ্ঞতা না থাকা বুমরাহর ওপরেই ভরসা রাখল বিসিসিআই।

উল্লেখ্য, গত সপ্তাহে লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ চলাকালীনই কোভিডে আক্রান্ত হন রোহিত। এর পরেই দল থেকে পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে কোয়ারান্টাইনে চলে যান তিনি। সেই অসুস্থতা এখনও কাটিয়ে উঠতে পারেননি তিনি।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন