এবার সিনেমার পর্দায় দেখা যাবে ভারতীয় দলের ক্রিকেটারকে?

দ্বিতীয় ম্যাচটি কার্ডিফে খেলছে ভারত। তবে এই ম্যাচ খেলতে যাওয়ার সময় বাসে একসঙ্গে খোশমেজাজে দেখা যায় রোহিত শর্মা, রবীন্দ্র জাডেজা এবং কেদার যাদবকে।

0
kedar

ওয়েবডেস্ক: প্রথম প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ব্যর্থতা কাটিয়ে জয়ে ফিরতে মরিয়া বিরাট বাহিনী। দ্বিতীয় ম্যাচটি কার্ডিফে। বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচ‌ি খেলতে যাওয়ার সময় বাসে একসঙ্গে খোশমেজাজে পাওয়া যায় রোহিত শর্মা, রবীন্দ্র জাডেজা এবং কেদার যাদবকে।

আর তখনই একটি নতুন তথ্য জানতে পাওয়া গেল রোহিত শর্মার থেকে। আগামীদিনে নাকি সিনেমায় দেখা যাবে ভারতীয় দলের অলরাউন্ডার কেদার যাদবকে। ‘রেস-ফোর’ ছবিতে।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে রোহিত বলেন, “জাদ্দুর সঙ্গে বসে আছে রেস ফোরের অভিনেতা। কেদার, আমরা শুনছি যে আপনি নাকি রেস-ফোর সিনেমায় একটি ক্যামিও রোলে অভিনয় করতে চলেছেন”?

উত্তরে কেদার জানান, “হ্যাঁ। তবে এখনও সবকিছু ঠিকঠাক হয়নি। সেই ছবি নিয়ে কথাবার্তা চলছে। আশা করছি চার মাস পর আপনাদের জন্য কোনো সুখবর থাকতে পারে”।

উত্তরে রোহিত জানান, “আমরা আর বসে থাকতে পারছি না। শুভেচ্ছা তোমাকে”।

তবে এখনও পর্যন্ত ছবির নির্মাতা তথা পরিচালক রমেশ তুরানি ও রেস-থ্রির অভিনেতা সলমন খান যিনি আবার সহ-পরিচালক তাঁর থেকে এই বিষয়ে কিছু জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here