তিন বছর আগে শেষ একদিনের ম্যাচ খেলা ক্রিকেটারকে অধিনায়ক করে চমক ওয়েস্ট ইন্ডিজের

0

ওয়েবডেস্ক: জেসন হোল্ডারের হাত থেকে একদিনের ম্যাচের অধিনায়কত্ব কেড়ে নিল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। বদলে যাঁর কাঁধে এই দায়িত্ব তুলে দেওয়া হয়েছে, তিনি শেষ একদিনের ম্যাচ খেলেছিলেন ২০১৬ সালে।

সোমবারই ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড সিদ্ধান্ত নিয়েছে যে এখন থেকে তাদের একদিনের এবং টি২০ দলকে নেতৃত্ব দেবেন মারকুটে ব্যাটসম্যান কায়রন পোলার্ড। অর্থাৎ জেসন হোল্ডারকে একদিনের ক্রিকেটের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়ার পাশাপাশি টি২০ অধিনায়কত্বের চাকরি খোয়াচ্ছেন কার্লস ব্র্যাথওয়েট।

উল্লেখ্য, যথেষ্ট প্রতিভাবান দল হলেও বিশ্বকাপে অতি সাধারণ পারফরম্যান্স করে ওয়েস্ট ইন্ডিজ। তখন থেকে হোল্ডারকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়ার দাবি ওঠে। সোমবার সেই দাবিতেই সিলমোহর দেওয়া হয়েছে। তবে সেই সঙ্গে বোর্ড জানিয়ে দিয়েছে, টেস্ট ক্রিকেটে এখনও অধিনায়ক হিসেবে হোল্ডারের ওপরেই ভরসা রাখছে তারা।

আরও পড়ুন ‘স্মিথ আজীবন চিটিংবাজই থাকবে,’ বিস্ফোরক মন্তব্য তারকা ক্রিকেটারের

তবে প্রশ্ন থেকে যাচ্ছে পোলার্ড কেমন পারফর্ম করবেন তা নিয়ে। কারণ টি২০ ক্রিকেটে ইদানীংকালে ওয়েস্ট ইন্ডিজকে প্রতিনিধিত্ব করলেও তিনি শেষ একদিনের ম্যাচ খেলেছিলেন ২০১৬ সালে। এখন যাঁরা ওয়েস্ট ইন্ডিজ দলে খেলছেন, অধিকাংশ ক্রিকেটারই তখন খেলতেন না। ফলে একদিনের দলে প্রত্যাবর্তন করেই তিনি কেমন ভাবে দলের ছেলেদের সঙ্গে মেশেন, সেটাই দেখার।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন