Connect with us

ক্রিকেট

অধিনায়ক বদলালেও মুম্বই-ভাগ্য বদলাল না কলকাতার

Published

on

কেকেআর: ১৪৮-৫ (কামিন্স ৫৩ অপরাজিত, মর্গ্যান ৩৯ অপরাজিত, রাহুল ২-১৮)

মুম্বই: ১৪৯-২ (ডে কক ৭৮ অপরাজিত, রোহিত ৩৫, বরুণ ১-২৩)

খবরঅনলাইন ডেস্ক: অধিনায়ক বদল হয়েও ভাগ্য ফিরল না কলকাতা নাইটরাইডার্সের। মুম্বই ইন্ডিয়ান্সের কাছে ফের একটা ম্যাচ হেরে গেল তারা। শুরুর দিকের ব্যাটিং ভরাডুবিই এই ম্যাচে ডুবিয়ে দিল কেকেআরকে।

তাঁকে ১৭ কোটি দিয়ে কেনা হয়েছিল বোলার হিসেবে। কিন্তু তিনি যে ব্যাটেও দুর্দান্ত পারফর্ম করবেন সেটা সম্ভবত আন্দাজই করতে পারেনি কলকাতা নাইটরাইডার্স শিবির। সত্যি কথা বলতে কী প্যাট কামিন্সের ব্যাট এ দিন না চললে কেকেআর একশো পেরোত কি না সন্দেহ।

আইপিএলে ওইন মর্গ্যানের অধিনায়কত্বের অভিষেকটা আরও বিভীষিকাময় হতে পারত যদি না ষষ্ঠ উইকেটে তিনি এবং কামিন্স ৮৭ রানের অপরাজিত একটি জুটি তৈরি করতেন। মর্গ্যান টি২০ স্পেশালিস্ট হয়েই এ দিন নিজেদের ইনিংসের শেষ ওভারের আগে সে ভাবে ব্যাটেবলে করতে পারছিলেন না।

যাঁর হাত থেকে অধিনায়কত্বের ব্যাটনটা মর্গ্যানের কাছে গিয়েছে সেই দীনেশ কার্তিকও এ দিন ব্যর্থ, যেমন ব্যর্থ তাঁর গোটা টপ অর্ডার। আইপিএলের শুরুতে হায়দরাবাদের বিরুদ্ধে দুরন্ত ইনিংস খেলা গিলের ব্যাটে তার পর থেকে সে ভাবে বড়ো রান আসছে না। রাহুল ত্রিপাঠিও ফের একবার ব্যর্থ হলেন। ঠিক যেমন ব্যর্থ হলেন তিন নম্বরে ব্যাট করতে আসা নীতীশ রানাও।

এ দিকে আরও একজনের চূড়ান্ত অফফর্ম চলছে তা তো দেখাই যাচ্ছে। গত বছর আইপিএলে মারাত্মক ভাবে সাড়া ফেলে দেওয়া আন্দ্রে রাসেল এখনও পর্যন্ত কেকেআরের হয়ে একটা ম্যাচেও উল্লেখযোগ্য কিছু অবদান রাখতে পারলেন তিনি। এই সব ব্যাটসম্যানকে হারিয়ে এক সময়ে কেকেআরের স্কোর গিয়ে দাঁড়িয়েছিল পাঁচ উইকেটে ৬১।

ঠিক এখান থেকেই ব্যাট হাতে কার্যত রুদ্রমূর্তি ধারণ করলেন কামিন্স। ইনিংসের পরবর্তী ৫৬টা বলে মুম্বইকে কোনো উইকেটই তুলতে দেননি তিনি এবং মর্গ্যান। ১৪৭-এর স্ট্রাইক রেট রেখে দুরন্ত একটি অর্ধশতরান করে ফেলেন তিনি। মোটের ওপর একটা যথেষ্ট ভদ্রস্থ স্কোরে গিয়ে পৌঁছে যায় কেকেআর।

তবে এই রানটা মুম্বইয়ের শক্তিশালী ব্যাটিং লাইনআপের সামনে নেহাতই সামান্য। সেটাকে বাঁচাতে গেলে নাইট বোলারদের জ্বলে উঠতেই হত, আর সেই ব্যাপারটাকে সামনে থেকে নেতৃত্ব দিতে হত কামিন্সকেই। কিন্তু ব্যাটে ভেলকি দেখালেও বল হাতে ফের এক বার ব্যর্থ হলেন বিশ্বের এক নম্বর বোলার। এই সুযোগে কার্যত জুটিতে লুটলেন রোহিত শর্মা এবং কুইন্টন ডে কক।

সুনীল নারিনকে এ দিনও মাঠে নামায়নি কেকেআর। তাঁর বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্নচিহ্ন উঠে যাওয়ায় এমনটা করতে বাধ্য হচ্ছে নাইটশিবির। পরিবর্তে এ দিন দলে আসেন ক্রিস গ্রিন। স্পিনার গ্রিনকে দিয়েই বোলিং ওপেন করান নাইট অধিনায়ক মর্গ্যান। আর তখন থেকেই মারকাটারি ব্যাটিং শুরু করে দেন রোহিতরা।

ডে কক অনেকটাই বেশি আগ্রাসী ছিলেন। সেই কারণে রোহিত কিছুটা ম্লান ছিলেন এ দিন। তবে তাতে মুম্বইয়ের রানের গতি ব্যাপক ভাবে বাড়াতে কোনো রকম অসুবিধা হয়নি। দু’ জনের মধ্যে ওপেনিং জুটিতে ১০.৩ ওভারে ৯৪ রান উঠে যায়। শিবম মাবির বল যখন রোহিতের ব্যাটের কানা পেয়ে যায়, ততক্ষণে ম্যাচটা কেকেআরের হাত থেকে বেরিয়ে গিয়েছে।

তবুও কেকেআরের কামব্যাক করার সুযোগ একটা থাকত যদি নারিন খেলতেন। কিন্তু বরুণ চক্রবর্তী যতই বিস্ময় স্পিনার হোন না কেন, তিনি তো আর নারিন নন। তাও সূর্যকুমার যাদবের উইকেটটা তাড়াতাড়িই তুলে নেন চক্রবর্তী।

এ দিকে ডে কককে থামানো যায়নি। অন্য দিকে রানে ফেরানোর জন্য চার নম্বর পাঠানো হয়েছিল হার্দিক পাণ্ড্যকে। দু’ জনে মিলেই বাকি কাজটা করে দেন মুম্বইয়ের জন্য। মাত্র ১১টা বলে ২১ রান করেন হার্দিক।

কেকেআরের কাছে মুম্বই একটা কাঁটা। মরশুমের মাঝখানে দলে অধিনায়ক পরিবর্তন করেও কাঁটা ওপড়াতে পারল না তারা। বেশ কিছুটা চাপে পড়ে গেল নাইট শিবির। অন্য দিকে লিগ টেবিলের শীর্ষে উঠে বসল রোহিত শর্মার মুম্বই।

ক্রিকেট

অস্ট্রেলিয়ায় ৩২ জনের ভারতীয় দল পাঠাতে পারে বিসিসিআই

Published

on

খবরঅনলাইন ডেস্ক: বিদেশ সফরে ১৬-১৭ জনের দলই এতদিন পাঠাত ভারত। কিন্তু করোনার আবহে সেই সব বদলে গিয়েছে আমূল ভাবে। আর তাই আসন্ন অস্ট্রেলিয়া সফরে ৩২ জনের ভারতীয় দল পাঠাতে পারে বিসিসিআই।

চলতি সপ্তাহেই অস্ট্রেলিয়া সফরের দল নির্বাচনে বসবেন নির্বাচকরা। করোনা আবহেই আয়োজিত হতে চলেছে এই সিরিজ। দুবাই থেকে ভারতীয় খেলোয়াড়রা সরাসরি উড়ে যাবেন অস্ট্রেলিয়া (Australia)।

জানা গিয়েছে, এই সফরে শুধুমাত্র ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফরাই যাবেন অস্ট্রেলিয়ায়। খেলোয়াড়দের সঙ্গে স্ত্রী–বান্ধবী বা পরিবারের কেউ যাবেন না। এ ছাড়া পুরো সিরিজের কথা মাথায় রেখে পাঠানো হতে পারে ৩২ জন ক্রিকেটারের দল। এর সঙ্গে সাপোর্ট স্টাফরা যোগ হলে মোট ৫০ জনের দল ডাউন আন্ডারে যাবেন।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বিসিসিআইয়ের এক আধিকারিককে উদ্ধৃত করে বলা হয়েছে, করোনা সংক্রমণের কথা মাথায় রেখে মাঝপথে আর কাউকে অস্ট্রেলিয়া নিয়ে যেতে চায় না বোর্ড। অস্ট্রেলিয়ায় গিয়ে তিনটি টি-২০, তিনটি ওয়ান ডে এবং চারটি টেস্ট ম্যাচ খেলতে হবে বিরাটদের। অন্তত দু’‌মাসের ট্যুর।

চার জন উইকেট কিপার নিয়ে অস্ট্রেলিয়া সফরে যাওয়ার কথা ভাবা হচ্ছে। ঋদ্ধিমান সাহা এবং ঋষভ পন্থ থাকছেনই। সঞ্জু স্যামসন আবার থাকবেন টি-টোয়েন্টি টিমে। পাশাপাশি আরও একটা চমক থাকতে পারে অস্ট্রেলিয়াগামী টিমে। সীমিত ওভারের টিমে যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা, ওয়াশিংটন সুন্দররা থাকতে পারেন। এ ছাড়া টেস্ট দলের মহম্মদ সিরাজের ভাগ্যও খুলতে পারে বলে মনে করা হচ্ছে।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

গুঁড়িয়ে গেল কেকেআরের ব্যাটিং, বেঙ্গালুরুর ঘোড়া দৌড়োচ্ছে

Continue Reading

ক্রিকেট

গুঁড়িয়ে গেল কেকেআরের ব্যাটিং, বেঙ্গালুরুর ঘোড়া দৌড়োচ্ছে

Published

on

কলকাতা: ৮৪-৮ (মর্গ্যান ৩০, ফার্গুসন ১৯ অপরাজিত, সিরাজ ৩-৮)

বেঙ্গালুরু: ৮৬-২ (পাড়িক্কাল ২৫ গুরকীরত ২১ অপরাজিত, ফের্গুসন ১-১৭)

খবরঅনলাইন ডেস্ক: লজ্জাজনক ব্যাটিং পারফরম্যান্স কলকাতা নাইটরাইডার্সের। বেঙ্গালুরুর বোলারদের দাপটে তাসের ঘরের মতো গুঁড়িয়ে গেল তাদের ব্যাটিং। বুধবার, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে দাঁড়াতেই পারল না কেকেআর।

এমন হতাশাজনক পারফরম্যান্স কেকেআর শেষ কবে দেখিয়েছে মনে করা যায় না। আর এই হতাশাজনক পারফরম্যান্সের পর দুর্দান্ত একটা ম্যাচ জিতে গেল বেঙ্গালুরু।

একটি পরিবর্তনেই কার্যত কিস্তিমাত করল বেঙ্গালুরু এ দিন। বাংলার ক্রিকেটার শাহবাজ আহমেদকে বসিয়ে মহম্মদ সিরাজকে দলে নেওয়া হয়। সেই সিরাজই এ দিন মাত করে দিলেন। কেকেআরের টপ অর্ডারকে একাই ভাঙলেন তিনি।

সিরাজ এবং বিপরীতে নবদীপ সাইনির দাপটে এ দিন ১৪ রানের মাথাতেই চার উইকেট খুইয়ে বসে কেকেআর। এই প্রবল চাপ থেকে আর বেরোতে পারেনি তারা। দীনেশ কার্তিককে সঙ্গে নিয়ে অধিনায়ক ওইন মর্গ্যান কিছুটা দাঁড় করানোর চেষ্টা করেন কেকেআরের ইনিংসকে। কিন্তু ৩২ রানের মাথাতেই আরও একটা উইকেট হারিয়ে ফেলে তারা।

এর পরে আর কোনো ভাবেই ম্যাচে ফিরতে পারেনি তারা। মর্গ্যানই একমাত্র লড়াইয়ের চেষ্টা চালাচ্ছিলেন। কিন্তু তিনিই বা কতটা টানতে পারতেন। ৩০ রান করে যখন তিনি প্যাভিলিয়নে ফিরলেন, কেকেআর তখন সাত উইকেটে ৫৭। ইনিংসের শেষ পর্যন্ত কেকেআরের কোনো উইকেট পড়েনি ঠিকই। কিন্তু রানও যে উঠল না একদম।

এ দিন ম্যাচের শুরুতেই একটা বড়ো রকমের চমক দিয়েছিল কেকেআর। ফর্ম হাতড়ে বেড়ানো আন্দ্রে রাসেলকে বসিয়ে দেওয়া হয়েছিল। ভাবাই যায় না প্রায়, যে দলে গত বছর পর্যন্তও দুই ওয়েস্ট ইন্ডিয়ান প্রধান স্তম্ভব ছিলেন, এ দিন দু’জনের কেউই খেলার সুযোগ পেলেন না।

সুনীল নারিনের অ্যাকশনে ছাড়পত্র দেওয়ার এ দিন কেকেআর কেন তাকে খেলানো না, সেই প্রশ্ন উঠবে। কারণ নারিন থাকলে হয়তো অল্প লড়াই তাও দিতে পারত কেকেআর।

এমন স্বল্প রানে কোনো লড়াই কড়া যায় না কি! তা-ও যদি শুরুর দিকে চটজলদি দু’তিনটে উইকেট ফেলে দেওয়া যায়, লড়াইয়ের আশা থাকে। কিন্তু রান তাড়া করতে নেমে অ্যারন ফিঞ্চ আর দেবদত্ত পাড়িক্কাল যা ঝড় তুললেন, কেকেআরের তরফে আর কোনো লড়াইয়েরই অবকাশ ছিল না।

শুরুর দিকে দুর্দান্ত ফর্মে ছিলেন পাড়িক্কাল। চারটে ম্যাচের মধ্যে তিনটেতেই পঞ্চাশ করেছিলেন তিনি। কিন্তু তার পর থেকে কিছুটা ফর্ম হারিয়েছেন পাড়িক্কাল। অপর দিকে অ্যারন ফিঞ্চের থেকেও বড়ো রানের ইনিংস বিশেষ পাওয়া যাচ্ছে না। এ দিন প্রথম উইকেটে বেঙ্গালুরু তুলল ৪৭। এতেই অর্ধেক ম্যাচ খতম হয়ে গিয়েছিল।

অবশ্য এর ঠিক পরেই পর পর দু’টো উইকেট হারিয়ে ফেলে তারা।

আইপিএলের রেকর্ড বলছে বেঙ্গালুরুর ওপরে কেকেআরের দাপট বেশি রয়েছে। মানে সামনাসামনিতে কলকাতাই বেঙ্গালুরুর থেকে বেশি ম্যাচ জিতেছে। কিন্তু এই টুর্নামেন্টে পুরো উলটো হল। দু’টো ম্যাচেই হারল কেকেআর। আর অদ্ভুত ভাবে দু’টো ম্যাচেই ব্যাটিং ভরাডুবি।

না, ভুল হল। দু’টো ম্যাচ নয়। তিনটে। আগের আইপিএলে ইডেনে শেষ বারের মুখোমুখিতেও তো বেঙ্গালুরই জিতেছিল বিরাট কোহলির শতরানের ভর করে। অর্থাৎ, কেকেআরের ওপরে জয়ের হ্যাটট্রিক হয়ে গেল বিরাটবাহিনীর।

Continue Reading

ক্রিকেট

সিরাজের আগুনে স্পেলে গুঁড়িয়ে গেল কেকেআরের ব্যাটিং

Published

on

খবরঅনলাইন ডেস্ক: লজ্জাজনক ব্যাটিং পারফরম্যান্স কলকাতা নাইটরাইডার্সের। বুধবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে দাঁড়াতেই পারল না কেকেআর। এমন হতাশাজনক পারফরম্যান্স কেকেআর শেষ কবে দেখিয়েছে মনে করা যায় না।

একটি পরিবর্তনেই কার্যত কিস্তিমাত করল বেঙ্গালুরু এ দিন। বাংলার ক্রিকেটার শাহবাজ আহমেদকে বসিয়ে মহম্মদ সিরাজকে দলে নেওয়া হয়। সেই সিরাজই এ দিন মাত করে দিলেন। কেকেআরের টপ অর্ডারকে একাই ভাঙলেন তিনি।

সিরাজ এবং বিপরীতে নবদীপ সাইনির দাপটে এ দিন ১৪ রানের মাথাতেই চার উইকেট খুইয়ে বসে কেকেআর। এই প্রবল চাপ থেকে আর বেরোতে পারেনি তারা। দীনেশ কার্তিককে সঙ্গে নিয়ে অধিনায়ক ওইন মর্গ্যান কিছুটা দাঁড় করানোর চেষ্টা করেন কেকেআরের ইনিংসকে। কিন্তু ৩২ রানের মাথাতেই আরও একটা উইকেট হারিয়ে ফেলে তারা।

এর পরে আর কোনো ভাবেই ম্যাচে ফিরতে পারেনি তারা। মর্গ্যানই একমাত্র লড়াইয়ের চেষ্টা চালাচ্ছিলেন। কিন্তু তিনিই বা কতটা টানতে পারতেন। ৩০ রান করে যখন তিনি প্যাভিলিয়নে ফিরলেন, কেকেআর তখন সাত উইকেটে ৫৭।

ইনিংসের শেষ পর্যন্ত কেকেআরের কোনো উইকেট পড়েনি ঠিকই। কিন্তু রানও যে উঠল না একদম। ৮ উইকেটে মাত্র ৮৪ রান করে ইনিংস শেষ করে কলকাতা। চার ওভার হাত ঘুরিয়ে দু’টো মেডেন দিয়ে ৮ রান দিয়ে তিনটে উইকেট নেন সিরাজ।

Continue Reading

Amazon

Advertisement
ক্রিকেট1 hour ago

অস্ট্রেলিয়ায় ৩২ জনের ভারতীয় দল পাঠাতে পারে বিসিসিআই

দেশ1 hour ago

কোভিড আপডেট: নতুন করে আক্রান্ত ৫৫৮৩৯, সুস্থ ৭৯৪১৫

coronavirus
দেশ2 hours ago

এক দিনে ২৪ হাজার সক্রিয় রোগী কমল ভারতে, দৈনিক সংক্রমণের হার চার শতাংশের নীচে

uddhav thackeray
দেশ2 hours ago

সংঘাত বাড়ল কেন্দ্রের সঙ্গে, সিবিআইকে তদন্তের জন্য সাধারণ সম্মতি প্রত্যাহার করল মহারাষ্ট্র সরকার

রাজ্য3 hours ago

‘সব বাঙালি বাংলাদেশি’, বাঙালি বিরোধী আন্দোলনে উত্তপ্ত মেঘালয়

বিদেশ3 hours ago

ব্রাজিলে মৃত স্বেচ্ছাসেবক টিকা নেয়নি, বন্ধ হচ্ছে না ট্রায়াল

রাজ্য3 hours ago

ষষ্ঠীর সকাল থেকে কলকাতায় ঝোড়ো হাওয়া, উপকূলে বৃষ্টি শুরু

Ekdalia Evergreen
কলকাতা10 hours ago

আজ ষষ্ঠী: পঞ্চমীর রাতে অচেনা কলকাতা, মাস্ক পরে প্রতিমাদর্শন

দেশ1 hour ago

কোভিড আপডেট: নতুন করে আক্রান্ত ৫৫৮৩৯, সুস্থ ৭৯৪১৫

দেশ2 days ago

আজ থেকে ৩৯২টি উৎসব স্পেশাল ট্রেন, দেখে নিন পূর্ণাঙ্গ তালিকা

দেশ2 days ago

কোভিড মহামারিতে বিহার ভোটে খরচের ঊর্ধ্বসীমা বাড়ল ১০ শতাংশ

দুর্গা পার্বণ3 days ago

পুজোয় রোজই বৃষ্টি, ষষ্ঠী থেকে অষ্টমী সম্ভাবনা ভারী বর্ষণের

durga
রাজ্য3 days ago

রাজ্যের সব পুজো প্যান্ডেল ‘নো এন্ট্রি জোন’, ঐতিহাসিক রায় কলকাতা হাইকোর্টের

রাজ্য14 hours ago

প্রতিশ্রুতি ভঙ্গ করেছেন নরেন্দ্র মোদী, আদর্শ নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়: বিমল গুরুং

বিনোদন3 days ago

কয়েক দিনের মধ্যেই সৌমিত্র চট্টোপাধ্যায়কে হাঁটানোর চেষ্টা করা হবে, জানালেন ডাক্তার

প্রবন্ধ2 days ago

‘গায়কদের গায়ক’ অখিলবন্ধু ঘোষ: শতবর্ষে শ্রদ্ধাঞ্জলি

কেনাকাটা

কেনাকাটা2 weeks ago

মেয়েদের কুর্তার নতুন কালেকশন, দাম ২৯৯ থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক: পুজো উপলক্ষ্যে নতুন নতুন কুর্তির কালেকশন রয়েছে অ্যামাজনে। দাম মোটামুটি নাগালের মধ্যে। তেমনই কয়েকটি রইল এখানে। প্রতিবেদন...

কেনাকাটা3 weeks ago

‘এরশা’-র আরও ১০টি শাড়ি, পুজো কালেকশন

খবর অনলাইন ডেস্ক : সামনেই পুজো আর পুজোর জন্য নতুন নতুন শাড়ির সম্ভার নিয়ে হাজর রয়েছে এরশা। এরসার শাড়ি পাওয়া...

কেনাকাটা3 weeks ago

‘এরশা’-র পুজো কালেকশনের ১০টি সেরা শাড়ি

খবর অনলাইন ডেস্ক : পুজো কালেকশনে হ্যান্ডলুম শাড়ির সম্ভার রয়েছে ‘এরশা’-র। রইল তাদের বেশ কয়েকটি শাড়ির কালেকশন অ্যামাজন থেকে। প্রতিবেদন...

কেনাকাটা3 weeks ago

পুজো কালেকশনের ৮টি ব্যাগ, দাম ২১৯ টাকা থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক : এই বছরের পুজো মানে শুধুই পুজো নয়। এ হল নিউ নর্মাল পুজো। অর্থাৎ খালি আনন্দ করলে...

কেনাকাটা3 weeks ago

পছন্দসই নতুন ধরনের গয়নার কালেকশন, দাম ১৪৯ টাকা থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক : পুজোর সময় পোশাকের সঙ্গে মানানসই গয়না পরতে কার না মন চায়। তার জন্য নতুন গয়না কেনার...

কেনাকাটা4 weeks ago

নতুন কালেকশনের ১০টি জুতো, ১৯৯ টাকা থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক : পুজো এসে গিয়েছে। কেনাকাটি করে ফেলার এটিই সঠিক সময়। সে জামা হোক বা জুতো। তাই দেরি...

কেনাকাটা4 weeks ago

পুজো কালেকশনে ৬০০ থেকে ১০০০ টাকার মধ্যে চোখ ধাঁধানো ১০টি শাড়ি

খবর অনলাইন ডেস্ক: পুজোর কালেকশনের নতুন ধরনের কিছু শাড়ি যদি নাগালের মধ্যে পাওয়া যায় তা হলে মন্দ হয় না। তাও...

কেনাকাটা4 weeks ago

মহিলাদের পোশাকের পুজোর ১০টি কালেকশন, দাম ৮০০ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক : পুজো তো এসে গেল। অন্যান্য বছরের মতো না হলেও পুজো তো পুজোই। তাই কিছু হলেও তো নতুন...

কেনাকাটা1 month ago

সংসারের খুঁটিনাটি সমস্যা থেকে মুক্তি দিতে এই জিনিসগুলির তুলনা নেই

খবরঅনলাইন ডেস্ক : নিজের ও ঘরের প্রয়োজনে এমন অনেক কিছুই থাকে যেগুলি না থাকলে প্রতি দিনের জীবনে বেশ কিছু সমস্যার...

কেনাকাটা1 month ago

ঘরের জায়গা বাঁচাতে চান? এই জিনিসগুলি খুবই কাজে লাগবে

খবরঅনলাইন ডেস্ক : ঘরের মধ্যে অল্প জায়গায় সব জিনিস অগোছালো হয়ে থাকে। এই নিয়ে বারে বারেই নিজেদের মধ্যে ঝগড়া লেগে...

নজরে