খবরঅনলাইন ডেস্ক: লজ্জাজনক ব্যাটিং পারফরম্যান্স কলকাতা নাইটরাইডার্সের। বুধবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে দাঁড়াতেই পারল না কেকেআর। এমন হতাশাজনক পারফরম্যান্স কেকেআর শেষ কবে দেখিয়েছে মনে করা যায় না।

একটি পরিবর্তনেই কার্যত কিস্তিমাত করল বেঙ্গালুরু এ দিন। বাংলার ক্রিকেটার শাহবাজ আহমেদকে বসিয়ে মহম্মদ সিরাজকে দলে নেওয়া হয়। সেই সিরাজই এ দিন মাত করে দিলেন। কেকেআরের টপ অর্ডারকে একাই ভাঙলেন তিনি।

Loading videos...

সিরাজ এবং বিপরীতে নবদীপ সাইনির দাপটে এ দিন ১৪ রানের মাথাতেই চার উইকেট খুইয়ে বসে কেকেআর। এই প্রবল চাপ থেকে আর বেরোতে পারেনি তারা। দীনেশ কার্তিককে সঙ্গে নিয়ে অধিনায়ক ওইন মর্গ্যান কিছুটা দাঁড় করানোর চেষ্টা করেন কেকেআরের ইনিংসকে। কিন্তু ৩২ রানের মাথাতেই আরও একটা উইকেট হারিয়ে ফেলে তারা।

এর পরে আর কোনো ভাবেই ম্যাচে ফিরতে পারেনি তারা। মর্গ্যানই একমাত্র লড়াইয়ের চেষ্টা চালাচ্ছিলেন। কিন্তু তিনিই বা কতটা টানতে পারতেন। ৩০ রান করে যখন তিনি প্যাভিলিয়নে ফিরলেন, কেকেআর তখন সাত উইকেটে ৫৭।

ইনিংসের শেষ পর্যন্ত কেকেআরের কোনো উইকেট পড়েনি ঠিকই। কিন্তু রানও যে উঠল না একদম। ৮ উইকেটে মাত্র ৮৪ রান করে ইনিংস শেষ করে কলকাতা। চার ওভার হাত ঘুরিয়ে দু’টো মেডেন দিয়ে ৮ রান দিয়ে তিনটে উইকেট নেন সিরাজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.