আরসিবির বিরুদ্ধে আন্ডারডগ হিসেবে শুরু করবে কেকেআর, বললেন ক্যাটিচ

0
411
kkr shcedule IPL

কলকাতা: কোনো লুকোছুপি ব্যাপার নয়, প্রথম ম্যাচে কেকেআর বিরাট কোহলির আরসিবির বিরুদ্ধে পিছিয়েই শুরু করবে বলে সাফ জানিয়ে দিলেন কলকাতার ব্যাটিং কোচ সাইমন ক্যাটিচ। তাঁর মতে, এ বারের ট্রফির অন্যতম দাবিদার বেঙ্গালুরু।

রবিবার নিজেদের প্রথম ম্যাচে বেঙ্গালুরুর মুখোমুখি কলকাতা। সেই ম্যাচের প্রাক্কালে ক্যাটিচ বলেন, “কোনো সন্দেহই নেই যে প্রথম ম্যাচে আমরা আন্ডারডগ হিসেবে শুরু করব। এ বারের ট্রফির অন্যতম দাবিদার বেঙ্গালুরু। কিন্তু আমরা সব হিসেব পালটে দেওয়া এবং মানুষকে ভুল প্রমাণ করার জন্য তৈরি।”

গত বছর ইডেনে বেঙ্গালুরুকে উড়িয়ে দিয়েছিল কেকেআর। এ বারও সে রকম কিছু একটা ঘটবে, সেই আশাই করছেন ক্যাটিচ। তিনি বলেন, “গত বারের মতো এ বারও কোহলিকে স্লিপে ধরে ফেলব সেই আশাই করছি। অসাধারণ আউটফিল্ড, সুন্দর পিচ, রবিবার মাঠ ভর্তি লোক থাকবে। মাঠে নামতে আর তো সইছে না।”

সাত বছর পর নতুন অধিনায়কের নেতৃত্বে মাঠে নামবে কেকেআর। এখনও পর্যন্ত পাঁচটা দলে খেলা হয়ে গিয়েছে কার্তিকের। এটি তাঁর ষষ্ঠ দল হতে চলেছে। তবে শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফির ফাইনালের পর টি-২০তে ব্যাটসম্যান হিসেবে তাঁর পরিচিতি আরও বেড়েছে।

তবে নেতৃত্ব দিতে নামার আগে কোনো রকম চাপে তিনি থাকবেন না বলে মনে করেন ক্যাটিচ। তিনি বলেন, “আমাদের দায়িত্ব হল তাঁকে সমস্ত রকম ভাবে চাপমুক্ত করা। সেটার জন্য আমরা সব সময়ে চেষ্টা করে যাব।”

আপাতত ক্যাটিচের লক্ষ্য, নতুন নেতার হাতে দুর্দান্ত ভাবে আইপিএল যাত্রা শুরু করা।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here