বলিউড নায়িকা স্বীকার করে নিলেন কে এল রাহুলের সঙ্গে সম্পর্কের কথা, কে তিনি?

0
nidhi agarwal and k l rahul

ওয়েবডেস্ক: এই জুটির মধ্যে কর্তাটি যেমন সদ্য পেয়েছেন সাফল্যের স্বাদ, গিন্নিটিও তেমনই সবে মাত্র পা রেখেছেন বিনোদনের দুনিয়ায়, আপাতত করে উঠতে পেরেছেন কেবল একটিই ছবি! কিন্তু ক্রিকেট-নবাব মনসুর আলি খান পতৌদি আর তাঁর আয়েষা বেগম দিয়ে বলিউড আর খেলার দুনিয়ার যে সম্পর্কসূত্র কিংবদন্তি তৈরি করেছে, যা পরিণতি পেয়েছে অনুষ্কা শর্মা আর বিরাট কোহলির বিয়েতে, সেই ধাঁচে ঠিক এই সম্পর্কটাকে ফেলা যাবে না!

nidhi agarwal and k l rahul

অথচ হিসাবের দিক থেকে কোনো ভুল নেই। কে এল রাহুল ক্রিকেটার তো বটেই। শুধু এটুকুতেই তাঁর পরিচয় ফুরায় না। তিনি ক্রিকেটের জগতের নতুন তারকাও। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে কিংস ইলেভেন পঞ্জাব-এর সাফল্যের নেপথ্যে রয়েছে তাঁর মস্ত বড়েো ভূমিকা। এর পরে ১৪ জুন থেকে যে টেস্ট টিম আফগানিস্তানে খেলবে, সেখানেও নিজের জায়গা করে নিয়েছেন রাহুল। তার আগে আপাতত রয়েছেন ছুটির মেজাজে। ঘুরছেন, ফিরছেন বান্ধবী, বলিউডের নায়িকা নিধি আগরওয়ালের সঙ্গে। তাঁদের একটি রেস্তোরাঁয় নৈশভোজের দুটি ছবি ভাইরালও হয়ে গিয়েছে এর মধ্যেই।

কিন্তু কে এই নিধি আগরওয়াল?

খবর বলছে, নিধি বেঙ্গালুরুর মেয়ে। সেখানেই পড়াশোনা করে বড়ো হয়েছেন তিনি। ঐশ্বর্য রাই বচ্চন তাঁর আদর্শ, সেই জন্য পরিচালক শাবির খান ‘মুন্না মাইকেল’ ছবির নায়িকা খুঁজছেন জেনে যোগ দিয়েছিলেন অডিশনে। নির্বাচিতও হন এবং নওয়াজউদ্দিন সিদ্দিকি, টাইগার শ্রফকে থ’ করে দিয়ে সমানে সমানে অভিনয় করে জনপ্রিয়ও হয়েছেন।

nidhi agarwal and k l rahul

কিন্তু রাহুলের জীবনে নিধির জনপ্রিয়তা হালফিলের নয়। “রাহুল ক্রিকেটার হিসাবে বিখ্যাত হওয়ার অনেক আগে থেকে ওকে চিনি। আমরা দুজনেই বেঙ্গালুরুতে এক স্কুলে পড়াশোনা করেছি। কলেজটা অবশ্য আলাদা ছিল”, জানিয়েছেন নিধি।

এ বার বোঝা যাচ্ছে তো, কেন বলিউডের নায়িকা আর ভারতীয় ক্রিকেটের তারার প্রেমটাকে চেনা গতে ধরা যাবে না?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here