এ বার চোট পেয়ে সিরিজ থেকে ছিটকে গেলে কেএল রাহুল

0

খবরঅনলাইন ডেস্ক: অস্ট্রেলিয়ায় সফররত ভারতীয় দলে চোটআঘাতের তালিকাটা আরও বড়ো হল। এ বার চোট পেয়ে ছিটকে গেলেন কেএল রাহুল (KL Rahul)।

বাঁ হাতের কব্জিতে চোটের কারণে টেস্ট সিরিজ থেকে ছিটকে গিয়েছেন তিনি। মঙ্গলবার সকালে বিসিসিআইয়ের পক্ষ থেকে এই খবর জানানো হয়। জানা গিয়েছে, নেটে অনুশীলন চলাকালীন চোট পান রাহুল।

প্রসঙ্গত উল্লেখ্য, প্রথম দুটি টেস্টে সুযোগ পাননি কেএল রাহুল। কিন্তু যে ভাবে হনুমা বিহারী ও মায়াঙ্ক আগরওয়াল ব্যর্থ হয়েছেন, তাতে ভারতীয় দলের প্রথম একাদশে রাহুল ভাগ্য খুলতেও পারত। কিন্তু সেই সুযোগ আসার আগেই চোট পেলেন তিনি। 

বিসিসিআই জানিয়েছে যে শনিবার মেলবোর্নে অনুশীলনের সময় নেটে ব্যাটিং করতে গিয়ে বাঁ হাতের কব্জিতে চোট পান রাহুল। এই চোট সারাতে তাঁর তিন সপ্তাহ সময় লাগবে। ফলে ভারতে ফিরিয়ে আনা হচ্ছে রাহুলকে।

ভারতে ফিরে আপাতত তিনি থাকবেন বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে। সেখানেই তাঁর চোটের নিরাময়ের জন্য রিহ্যাব তবে। এ দিকে রাহুলের পরিবর্তে বিকল্প কোনো ক্রিকেটারকে নেওয়ার সুযোগ নেই ভারতের।

অস্ট্রেলিয়ায় কাউকে আসতে গেলে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারান্টাইনে থাকতেই হবে। ততদিনে এই টেস্ট সিরিজই শেষ হয়ে যাবে। ফলে, ভারতীয় দলে এখন যাঁরা রয়েছেন, তাঁদের দিয়েই কাজ চালাতে হবে।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

নার্জারির জোড়া গোল, চেন্নাইকে গুঁড়িয়ে দিল হায়দরাবাদ

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন