ওয়েবডেস্ক: প্রথম টি ২০ তে রুদ্ধশ্বাস জয়ের পর বুধবার সেঞ্চুরিয়ানের মাঠে দ্বিতীয় ম্যাচে সিরিজ জেতার লক্ষ্যে মাঠে নেমেছিলন কোহলিরা।

এদিনের ম্যাচে টসে জিতে ফিল্ডিং-এর সিদ্ধান্ত নেয় দক্ষিন আফ্রিকা। শুরুতেই তাদের বোলিং আক্রমণের কাছে কিছুটা পিছিয়ে পড়ে ভারতের ব্যাটিং নক্ষত্ররা। শূন্য রানে আউট হন ফর্মে থাকা রোহিত, এর কিছুক্ষণের মাথায়ে ২ রানে ফিরে যান ক্যাপ্টেন বিরাট কোহলি। তবে এরপর পাণ্ডে এবং রায়নার দাপটে ম্যাচে ফেরে ভারত। যদিও এই পার্টনারশিপ বেশিক্ষণ স্থায়ী হয়েনি। এরপরই পাণ্ডের অপরাজিত ৭৯ ও ধোনির ৫২ অপরাজিত ভারতকে ১৮০র গণ্ডি পার করে দেয়।

ব্যাটিং করতে নেমে শুরু থেকেই দ্রুত রান তোলার চেষ্টা করে গেছেন দুমিনিরা। কারণ এই ম্যাচের আগে বিক্ষিপ্ত বৃষ্টি হয়েছিল। তার জেরে ডিএলএস পদ্ধতিতে হিসেব চলছিল প্রতিটি ওভারের শেষেই। শুরুতে উইকেট চলে যাবার পরও সমান মেজাজে ব্যাট করে গেছেন ক্লাসেনরা। তার ও দুমিনির জোড়া অর্ধশতক মিলিয়ে এক ওভার বাকি থাকতেই ভারতকে ৬ উইকেতে হারিয়ে জয়ী হয় প্রোটিয়া বাহিনী।

স্বাভাভিক ভাবেই সিরিজে সমতা ফেরানোর পর দক্ষিণ আফ্রিকার লক্ষ্য সিরিজ পকেটে পোরা। কারণ এর পরই সে দেশে খেলতে আসছে অস্ট্রেলিয়া। অজিদের সঙ্গে আত্মবিশ্বাসের তুঙ্গে থেকে মাঠে নামতে গেলে এছাড়া আর উপায়ই বা কি।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন