dhaw-kohlifinal

ওয়েবডেস্ক: ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টের গত পরিসংখ্যান খুব একটা ভালো নয় ভারতীয় ক্রিকেট দলের। সেই হিসাব বদলাবার জন্য মরিয়া বিরাটরা। যদিও তার আগে একদিনের সিরিজে এগিয়ে থেকেও হেরেছে ‘মেন ইন ব্লু’। যদিও টি-২০ সিরিজে জয় পেলেও, টেস্টের সঙ্গে তাঁর তফাৎ অনেকটাই। ফলে ১ অগস্ট থেকে শুরু হওয়া প্রথম টেস্টের আগে নিজেদেরকে আবহাওয়ার সঙ্গে মানিয়ে বদ্ধপরিকর রবি শাস্ত্রীর ছেলেরা। তিন দিনের প্র্যাকটিস ম্যাচ হিসাবে এসেক্সের বিরুদ্ধে ইতিমধ্যেই খেলা হয়ে গিয়েছে তাঁদের। বৃষ্টির কারণে তা পরিত্যক্ত করে দেন আম্পায়ার। অবশ্য মাঠের মধ্যে নিজেদের সেরাটা না দিতে পারলেও, মাঠের বাইরে কিন্তু কাজটা ভালোই করেছেন কোহলিরা।

খেলার তৃতীয় দিনে, মাঠে নামার সময় সবাইকে অবাক করে দিলেন বিরাট কোহলি এবং শিখর ধাওয়ান। মাঠে খেলোয়াড়দের ঢোলের তালে স্বাগত জানানো হয়। ফলে নিজেদেরকে আর ধরে রাখতে পারলেন না এই দু’জন। নাচলেন তাও আবার ভাংরা স্টাইলে। যা রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: “কোহলিকে আউটের ভিডিওটা সেভ করে রাখবো”: এসেক্সের বোলার

নিজেদের টুইটার অ্যাকাউন্টে সেই ভিডিও পোস্ট করে এসেক্স জানায়, “বিসিসিআইয়ের দুই ক্রিকেটার আনন্দে কাটিয়েছে চেমসফর্ডে! ভাল খেলেছো বিরাট কোহলি এবং শিখর ধাওয়ান”।

 

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here