cc4

ওয়েবডেস্ক: চলতি বছর ভারতীয় পেসারদের পারফরমেন্স রীতিমতো উজ্জীবিত। যদিও বাইরের মাঠে কোনো সিরিজ জিততে পারেননি কোহলিরা। তবে শামি, বুমরাহ, ইশান্ত, উমেশ এবং ভুবেনেশ্বরদের পারফরমেন্স রীতিমতো দেখার মতো। দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ডের মাটিতে টেস্ট ম্যাচ জয়। এবং ইতিমধ্যেই অস্ট্রেলিয়ার মাটিতে প্রথম টেস্টে জয়। অ্যাডেলেডে প্রথম টেস্টে ১৪ উইকেট নেন পেসাররা।

শুধু তাই নয়, দ্বিতীয়  টেস্টে পার্‌থেও ভারতীয় পেসাররা রীতিমতো কামাল দেখাচ্ছেন। আর যার জন্য বর্তমান পেস বোলারদের প্রশংসা করলেন সদ্য আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানো গৌতম গম্ভীর।

gg

এনডিটিভি-কে দেওয়া সাক্ষৎকারে তিনি জানান, “ওদের (অস্ট্রেলিয়া) দুই সেরা ব্যাটসম্যান নেই। যেটা ভারতের জন্য খুব বড়ো অ্যাডভান্টেজ। একইসঙ্গে ভারতের বোলিং। অস্ট্রেলিয়ার ব্যাটিং লাইন-আপ ভালো না। একইসঙ্গে ভারতের বোলিং লাইন-আপও ২০ উইকেট নিতে পারে। বিরাট কোহলি ভাগ্যবান। কোহলিকে বড়ো ক্রেডিট দেওয়া উচিত বর্তমান বোলারদের চিহ্নিত করার জন্য। অতীতে সব সময় এমনটা হয়নি যখন বিদেশের মাটিতে ভারত খেলতে যাচ্ছে এবং বোলাররা ২০ উইকেট নেওয়ার ক্ষমতা রাখে। আমরা সবসময় এক বা দুই বোলারের ওপর নির্ভর থাকতাম। তবে আপনি যদি এমন বোলিং লাইন-আপ দেখেন, তা হলে বুঝবেন সবাই মিলে একসঙ্গে ২০ উইকেট নিচ্ছে”।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here