কোহলি আমাদের আত্মবিশ্বাস দেয়, ধোনি দেয় স্বাধীনতা: ভারতীয় ক্রিকেটার

msdvk

ওয়েবডেস্ক: আইপিএলে তেমন নজর কাড়তে পারেননি তবে আসন্ন বিশ্বকাপে তিনি ভারতীয় দলের অন্যতম প্রধান অস্ত্র। তিনি স্পিনার কুলদীপ যাদব। বিশ্বকাপের আগে তাঁকে পাওয়া গেল খোশমেজাজে। টাইমস অব ইন্ডিয়াকে সাক্ষাৎকার দিলেন তিনি।

কুলদীপ জানান, “ যখন আমরা মাঠে থাকি ,আমি এবং চাহাল একে অপরকে বুঝতে পারি। আমাদের বন্ডিংটা দুর্দান্ত। একদিনের ম্যাচে মিডল ওভারগুলি খুবই গুরুত্বপূর্ণ, সেখানেই আমরা উইকেট নেওয়ার চেষ্টা করি। বিশ্বকাপে আমি আর চাহাল সেটাই করার চেষ্টা করব”।

kuldeep600

বিশ্বকাপে ভারতীয় দলের গুরুত্বপূর্ণ সদস্য প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। যখন ধোনির ব্যাপারে তাঁকে জিজ্ঞেস করা হয় তিনি জানান, “(একটু হেসে) মাহি-ভাই টিমম্যান। আমি বলবো যখনই সমস্যা হচ্ছে, মাহি ভাইয়ের কাছে যাও। ওর কাছে সব সমস্যারই সমাধান আছে। সবাই ওর দিকেই তাকিয়ে থাকে। যখন আমি বল করি তখন মাঝেমধ্যে ফিল্ডিং সাজানো নিয়ে সমস্যা হয়। মাহি ভাইয়ের দিকে তাকালেই ও বুঝে যায় আমার সমস্যা হচ্ছে। ও আমার কাছে এসে আমাকে সাহায্য করে। শুধু আমাকে নয়, দলের সব বোলারকেই ও সাহায্য করে”।

কুলদীপ আরও বলে, “মাহি ভাই ব্যাটসম্যানের বডি ল্যাংগুয়েজ তাড়াতাড়ি বুঝতে পারে এবং আমাদের জানায় কোথায়, কীভাবে বল করা উচিত। কোহলি এবং ধোনি আমাদের দলের মেরুদণ্ড। ধোনি আমাদের স্বাধীনতা দেয়, কোহলি আমাদের আত্মবিশ্বাস দেয়”।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.