kohli

ওয়েবডেস্ক: এই মুহূর্তে রীতিমতো খবরের শিরোনামে বিরাট কোহলি। সোশ্যাল মিডিয়ায় তাঁর সাম্প্রতিক মন্তব্যে বিসিসিআই থেকে শুরু করে ক্রিকেট সমর্থকরা রীতিমতো অখুশি। তবে এরই মাঝে আগামী বছরের বিশ্বকাপ নিয়ে এখন থেকেই চিন্তা শুরু করে দিয়েছেন তিনি। চলতি বছর ইংল্যান্ড সিরিজে ভারতের ফলাফলা ছিল খুবই হতাশাজনক। ফলে আগামী বছর সেই ইংল্যান্ডের মাটিতে বিশ্বকাপে নিজেদের সেরাটা দিতে চায় বিরাট বাহিনী।

বিরাটের ইচ্ছে, আগামী বছরের আইপিএল টুর্নামেন্ট ভারতের বোলাররা যেন অংশগ্রহণ না করে। যার কারণ বিশ্বকাপের সময় তাঁদের পুরোপুরি ফ্রেশ এবং ফিট পাওয়া যাবে।

ইন্ডিয়ান এক্সপ্রেসে প্রকাশিত খবর অনুযায়ী বিরাট কোহলি এই আবেদনটি করেন একটি মিটিংয়ে, যেখানে প্রশাসনিক কমিটির প্রধানরা, কোচ রবি শাস্ত্রী, প্রধান নির্বাচক এম এস কে প্রসাদ, অজিঙ্কে রাহানে এবং রোহিত শর্মা উপস্থিত ছিলেন।

তবে এই নিয়ে এখনও কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। যদি এই আবেদন অনুমোদিত হয় তা হলে ভারতীয় বোলারদের কাছে অপশন থাকবে আইপিএলের প্রথম হাফ বা দ্বিতীয় হাফে খেলার জন্য।

আইপিএল সিইও হেমাং আমিন প্রশাসনিক কমিটির  কাছে যত তাড়াতাড়ি সম্ভব আইপিএল ফ্রাঞ্চাইজদের সঙ্গে আলোচনায় বসতে বলেছেন সিদ্ধান্ত নেওয়ার আগে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here