কোভিডে আক্রান্ত ক্রুণাল পাণ্ড্য, ভারত-শ্রীলঙ্কা দ্বিতীয় টি২০ ম্যাচ পিছিয়ে গেল

0

খবরঅনলাইন ডেস্ক: শ্রীলঙ্কা সফররত ভারতীয় দলের গুরুত্বপূর্ণ সদস্য ক্রুণাল পাণ্ড্য আক্রান্ত হলেন কোভিডে। এর জেরে মঙ্গলবার রাতে হতে চলা দ্বিতীয় টি২০ ম্যাচটি পিছিয়ে দেওয়া হয়েছে। ভারতীয় দলের বাকি সদস্যদের কোভিড রিপোর্ট নেগেটিভ এলে বুধবার ম্যাচটি হতে পারে।

শ্রীলঙ্কায় নিয়মিত ভাবেই কোভিড পরীক্ষা হচ্ছে ক্রিকেটার এবং বাকি সাপোর্ট স্টাফদের। সোমবারও নতুন করে পরীক্ষা হয় সবার। তারই ফলাফল আসে মঙ্গলবার। সেখানেই দেখা যায় যে ক্রুণাল পজিটিভ হয়েছেন। রবিবার প্রথম টি২০ ম্যাচে খেলেছিলেন তিনি। ব্যাট হাতে অপরাজিত ৩ রান করা ছাড়াও বল হাতে একটি উইকেটও নেন তিনি।

Shyamsundar

তাই মনে করা হচ্ছে ক্রুণাল উপসর্গহীন রয়েছেন। তবে একটি নামী ক্রিকেট ওয়েবসাইটের তরফে বলা হয়েছে যে ক্রুণালের সংস্পর্শে আসার কারণে ভারতীয় দলের আরও ৮ জন ক্রিকেটারকে নিজেদের ঘরে আইসোলেট করতে বলা হয়েছে।

ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে একটি প্রেস বিবৃতিতে বলা হয়েছে যে দলে কোভিড ছড়িয়ে পড়েছে কি না, সেটা দেখার জন্য সবার নতুন করে টেস্ট করা হয়েছে মঙ্গলবার। এই টেস্টের ফলাফল নেগেটিভ এলে বুধবার দ্বিতীয় টি২০ ম্যাচটি হতে পারে।

আরও পড়তে পারেন অলিম্পিকে সোনা জিতে বেসামাল সাঁতারু, উত্তেজনায় মা-বোনের উদ্দেশে বলে দিলেন ‘এক্স-রেটেড’ শব্দ, ভাইরাল ভিডিও

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন