নতুন বল খেলা কেএল রাহুলের কাছে কোনো কঠিন কাজ নয়: কিংবদন্তি ক্রিকেটার

রোহিতের শঙ্গে পার্টনারশিপে ১৩৬ রান যোগ করেন তিনি। রাহুল ব্যক্তিগত ভাবে ৫৭ রান করেন ৭৮ বলে। সেই কেএল রাহুলের প্রশংসায় পঞ্চমুখ ক্রিকেটের কিংবদন্তি তথা প্রাক্তন ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটার ব্রায়ান লারা।

0
kl

ওয়েবডেস্ক: শিখর ধাওয়ানের চোটের জন্য পাকিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপের বড়ো ম্যাচে ওপেনিংয়ে বদল করে ভারত। রোহিত শর্মার সঙ্গে ওপেনিং করতে আসেন কেএল রাহুল। রোহিতের শঙ্গে পার্টনারশিপে ১৩৬ রান যোগ করেন তিনি। রাহুল ব্যক্তিগত ভাবে ৫৭ রান করেন ৭৮ বলে। সেই কেএল রাহুলের প্রশংসায় পঞ্চমুখ ক্রিকেটের কিংবদন্তি তথা প্রাক্তন ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটার ব্রায়ান লারা।

আরও পড়ুন: বেছে নিন কোনো একটা পদ – সৌরভদের নির্দেশ দিলেন বোর্ডের এথিক্স অফিসার

লারার মতে নতুন বল খেলতে রাহুলের কোনো সমস্যাই হবে না। কারণ ওর দক্ষতা রয়েছে। লারা জানান, “রাহুল ভারতের দ্বিতীয় সেরা ব্যাটসম্যান বিরাট কোহলির পর। আইপিএলে রাহুল ওপেনিং ব্যাটসম্যান হিসাবে খেলেছে। রাহুল অনুশীলন ম্যাচগুলিতে দেখিয়েছে ও চার নম্বরে ব্যাট করতে এলেও, ওপেনারের মতোই খেলেছে”।

lara600

তিনি আরও বলেন, “আমার মনে হয় রাহুল ওপেনার হিসাবে এই সুযোগটা কাজে লাগাবে। ওর দক্ষতা রয়েছে। নতুন বল খেলা ওর কাছে কোনো কঠিন কাজ নয়। ওর থেকে কিছু স্পেশাল দেখার অপেক্ষায় আছি। আমার মনে হয় বিশ্বকাপে বেশি রান করার দিক দিয়ে ও অন্যতম ক্রিকেটার হতে পারে”।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন