কলকাতা: বিসিসিআইয়ের কার্যনির্বাহী সিইও রাহুল জোহরির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ প্রসঙ্গে সুপ্রিম কোর্ট নিযুক্ত প্রশাসন কমিটির (সিওএ) মধ্যে যে ভাবে মতান্তর তৈরি হচ্ছে, তাতে ভারতীয় ক্রিকেটের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। এমনই দাবি করে বিসিসিআইকে চিঠি দিলেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা বর্তমান সিএবি প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

বিসিসিআইয়ের কার্যনির্বাহী সভাপতি সি কে খান্না, সচিব অমিতাভ চৌধুরী এবং ট্রেজারার অনিরুদ্ধ চৌধুরীকে চিঠি দিয়েছেন সৌরভ। চিঠিতে সৌরভ বলেন, “আমি জানি না অভিযোগ সত্যি কি না। কিন্তু এই অভিযোগের পরিপ্রেক্ষিতে প্রশাসক কমিটির অবস্থান আমাকে যথেষ্ট ভাবিয়ে তুলেছে। একজনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে কি না, এই প্রসঙ্গে দু’সদস্যের প্রশাসক কমিটিতে যে ভাবে মতান্তর তৈরি হয়েছে, তা চিন্তার ব্যাপার।”

উল্লেখ্য, রাহুল জোহরির বিরুদ্ধে যৌন হেনস্থার তদন্ত করার জন্য গত ২৫ অক্টোবর তিন সদস্যের একটি দল গঠন করে প্রশাসক কমিটি। কিন্তু জানা গিয়েছে রাহুল জোহরিকে বরখাস্ত করার বিরুদ্ধে মত দিয়েছেন প্রশাসক কমিটির চেয়ারম্যান বিনোদ রাই। অন্যদিকে কমিটির আরও এক সদস্য ডায়ানা এদুলজি চান জোহরিকে অবিলম্বে বরখাস্ত করে দিতে।

একটা যৌন হেনস্থার ইস্যুতে প্রশাসক কমিটির এ ভাবে আড়াআড়ি ভাবে ভাগ হয়ে যাওয়া ভারতীয় ক্রিকেটের জন্য ভালো বিজ্ঞাপন নয় বলেই মনে করেন সৌরভ।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here