ওয়েবডেস্ক: ২৪ বছর বয়সি ক্রিকেটারের বলের গতি এবং বড়ো হিট করার ক্ষমতা ইতিমধ্যেই সে দেশে তাঁর জনপ্রিয়তা বাড়িয়ে দিয়েছে। আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়েও চমৎকার পারফরম্যান্স করছেন তিনি। কিন্তু ক্যারিবিয়ানজাত অলরাউন্ডার জোফ্রা আর্চার ইংল্যান্ডের হয়ে খেলার আইনি অনুমতি পেয়েছেন গত মার্চ মাসে। সম্প্রতি তিনি আয়ারল্যান্ড ও পাকিস্তানের বিরুদ্ধে ইংল্যান্ডের ওয়ান ডে দলে সুযোগ পেয়েছেন। কিন্তু বিশ্বকাপের জন্য ইংল্যান্ডের প্রাথমিক দলে তাঁকে রাখা হয়নি। নির্বাচকরা বলেছেন, বিশ্বকাপের আগের দুটি সিরিজে তিনি ভালো খেললে, বিশ্বূকাপের দলে তাঁকে নেওয়া হতেও পারে। সেই নিয়েই শুরু হয়েছে বিতর্ক।

ইংল্যান্ডের সমর্থক থেকে প্রাক্তন ক্রিকেটাররা অনেকেই আর্চারের হয়ে সওয়াল করেছেন। তবে সবাইকে ছাপিয়ে গেলেন প্রাক্তন ব্রিটিশ অধিনায়ক মাইকেল ভন। একটি টুইটে তিনি বলেছেন, “আর্চার দুনিয়ার যে কোনো দলে সুযোগ পাওয়ার যোগ্য। আমি নিশ্চিত আর্চার বিশ্বকাপ দলে সুযোগ পাবে নইলে আমি নগ্ন হব”।

Jofra will play at the WC or I will be naked !!!! https://t.co/9mm1b8S5yS— Michael Vaughan (@MichaelVaughan) April 18, 2019

ভনের ওই টুইটের পর এক ব্রিটিশ সমর্থক টুইট করেন, পৃথিবীকে বিপর্যয়ের হাত থেকে(ভনের নগ্ন হওয়া) রক্ষা করতে আর্চারকে যেন অবশ্যই বিশ্বকাপ দলে নেওয়া হয়।

আরও পড়ুন:৫০তম হ্যাটট্রিকের পর আশ্চর্য বিনয় মেসির, ভাইরাল ভিডিও

পাকিস্তান সফর শেষ হওয়ার পর ১৯ মে ইংল্যান্ডের চূড়ান্ত বিশ্বকাপ দল ঘোষিত হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here