ওয়েব ডেস্ক: ব্যাট হাতে তাঁকে যে বিস্ফোরক মেজাজে দেখা যেত, সেই রূপে নতুন করে ধরা দিলেন বীরেন্দ্র শেহওয়াগ। বললেন, যারা ভারতীয় দলের কোচ নির্বাচন করেন, তাঁদের সঙ্গে তাঁর ‘সেটিং’ ছিল না বলেই তিনি কোচ হতে পারেননি। এমনটা যে হতে পারে, তার আঁচ পেলে তিনি যে আবেদনই করতেন না, বললেন সে কথাও। ইন্ডিয়া টিভিকে দেওয়া খোলামেলা সাক্ষাৎকারে শেহওয়াগ জানিয়েছেন বোর্ডের একাংশ তাঁকে কোচ হওয়ার জন্য আবেদন করতে বলেছিলেন। নইলে তিনি আবেদনই করতেন না, দাবি বীরুর।

বর্তমান ভারতীয় কোচ রবি শাস্ত্রীর নির্বাচন নিয়ে কম জলঘোলা হয়নি। তাঁর নির্বাচনে সায় ছিল না অন্যতম কোচ নির্বাচক সৌরভ গাঙ্গুলির। কিন্তু অধিনায়ক বিরাট কোহলি শাস্ত্রীকে এতটাই চেয়েছিলেন যে, অন্য কোনো সিদ্ধান্ত নেওয়া যায়নি।

বীরু এদিন বলেন, তাঁর ভারতীয় দলের কোচ হওয়ার কোনো আগ্রহই ছিল না। কিন্তু বোর্ডের কার্যনির্বাহী সচিব অমিতাভ চৌধুরী এবং গেম ডেভলপার এমভি শ্রীধর, তাঁকে আবেদন করতে বলেন। বীরুর কথায়, “আমি ভাবি, এরা যখন আমার সাহায্য চাইছে, তখন সাহায্য করা যেতেই পারে”।

এখানেই শেষ নয়, শেহওয়াগ আবেদন করার আগে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গেও কথা বলেন। কোহলিও তাঁকে আবেদন করতে বলেন। এমনকি প্রাথমিক ভাবে বীরু শাস্ত্রীকেও জিজ্ঞাসা করেছিলেন, তিনি কোচ পদে আবেদন করবেন কি না। বীরুর দাবি, শাস্ত্রী তখন তাঁকে বলেন, তিনি এক ভুল বারবার  করতে চান না। শাস্ত্রীর আগ্রহের কথা জানলে, তিনি নিজে আবেদন করতেন না বলে দাবি শেহওয়াগের।

ক্ষুব্ধ শেহওয়াগ এদিন বলেন, আর কখনও তিনি ভারতীয় দলের কোচ পদের জন্য আবেদন করবেন না।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন