সেনা বাহিনীর ট্রেনিং সেরে নতুন লুকে ধোনি, ভাইলরাল ভিডিও

0
Dhoni

ওয়েবডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের ওয়েস্ট ইন্ডিজ সফরে নেই মহেন্দ্র সিং ধোনি। তবুও তিনি রয়ে গিয়েছেন খবরের শিরোনামে। ভারতীয় সেনা বাহিনীর সঙ্গে বিশেষ প্রশিক্ষণ শেষে গত সপ্তাহেই তিনি ঘরে ফিরেছেন। জয়পুরে তোলা একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই সঙ্গে সঙ্গে তা হয়ে গেল ভাইরাল।

সেনা বাহিনীর সাম্মানিক লেফটেন্যান্ট কর্নেল ধোনি টেরিটোরিয়াল আর্মির প্যারাশুট রেজিমেন্টের সঙ্গে প্রায় দু’মাসের ট্রেনিংয়ে যুক্ত ছিলেন। সেরা উর্দিতে ধোনীর সেই সমস্ত ছবিও হাতে হাতে ঘুরেছে নেটিজেনদের। এ বার নতুন লুকে ধোনি জয়পুরে ধরা পড়তেই সেই ভিডিও ভাইরাল হল স্বাভাবিক ভাবেই।

জয়পুর বিমানবন্দরের সেই ছবিই বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে ঝড়ের গতিতে। ৩৭ বছরের ক্রিকেটারকে নিয়ে আপামর ক্রিকেট অনুরাগীদের উচ্ছ্বাসও উঠে এসেছে ওই সমস্ত সোশ্যাল মিডিয়ায়।

সংবাদ সংস্থা আইএএনএস-এর তথ্য অনুযায়ী, গত শনিবার জয়পুর বিমানবন্দরে পৌঁছান ধোনি সেখানে তাঁর অনুরাগীরা তাঁকে একটি সংবর্ধনাও দেন। তাঁর সুরক্ষায় মোতায়েন কর্মীরাও ভিড় সামলাতে হিমশিম খান। ওই ভিডিওয় দেখা যাচ্ছে, ধোনী নিজেও তাঁর অনুরাগীদের কাছে পথ ছেড়ে দেওয়ার অনুরোধ করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here