অভাবনীয় প্রতিজ্ঞা, অদম্য জেদ-সংকল্প’, রাহানেদের ‘নয়া ভারত’-র জয়ে উচ্ছ্বাস মোদীর

0
Narendra Modi

খবরঅনলাইন ডেস্ক: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ শুরুর আগে বিরাট কোহলি জানিয়েছিলেন, এটা ‘নয়া ভারত’। সিরিজ যখন শেষ হল, তখন তিনি সেই দলে না থাকলেও তাঁর ‘নয়া ভারত’ অনবদ্য এবং অতিহাসিক রেকর্ড গড়ে সিরিজটাই পকেটে পুড়ে নিল।

এই ‘নয়া ভারত’-এর ঐতিহাসিক জয়ে মুগ্ধ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ম্যাচ শেষ হতেই টুইটারে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি।

ঋষভ পন্তের জয়সূচক শটের পরেই টুইটারে মোদী লেখেন, “অস্ট্রেলিয়ার মাটিতে ভারতীয় ক্রিকেট দলের সাফল্যে আমরা অত্যন্ত উচ্ছ্বসিত। পুরো সিরিজ জুড়েই তাঁদের অসামান্য শক্তি এবং আবেগ স্পষ্টত দেখা গিয়েছে। যেমন তাঁদের অভাবনীয় প্রতিজ্ঞা, অদম্য জেদ এবং সংকল্পের প্রমাণ মিলেছে। ভারতীয় দলকে অভিনন্দন। ভবিষ্যতের জন্য শুভেচ্ছা।”

শুধু মোদী নন, সেই ঐতিহাসিক জয়ের পর উচ্ছ্বাসে ফেটে পড়েছে টুইটার। জয়ের মাহাত্ম্য যে কতটা, তা প্রাক্তন ক্রিকেটার, ধারাভাষ্যকারদের দেখেই বোঝা গিয়েছে।

ম্যাচ শেষ হওয়ার পরেই টুইট করেন সচিন তেন্ডুলকর লেখেন, “প্রতিটি সেশনে আমরা নতুন নায়ক খুঁজে পেয়েছি। যখনই আমরা ধাক্কা খেয়েছি, আমরা একসঙ্গে উঠে দাঁড়িয়েছে। ভয়ডরহীন খেলার বিশ্বাসের ক্ষেত্রে যে সীমা আছে, তা ছাপিয়ে গিয়েছি।”

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

‘অ্যাডিলেডের পর যারা আঙুল তুলেছিলেন, তাঁরা এ বার দেখুন’ ঐতিহাসিক জয়ের পর প্রতিক্রিয়া দিলেন বিরাট কোহলি

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন