হার্দিকের দুঃখপ্রকাশের চিঠি নিজের লেখা নয়, ক্ষোভ সিওএ প্রধানের

এটা সম্ভবত ওঁর এজেন্সির তৈরি করা। যা যথাযত নয়

0
pandya

ওয়েবডেস্ক: অস্ট্রেলিয়ার সিরিজে ভারতীয় দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন হার্দিক পাণ্ড্য এবং কেএল রাহুল। তবে একদিনের সিরিজ শুরু হওয়ার মুখেই তাঁরা বিতর্কে জড়িয়ে পরেন। জনপ্রিয় টিভি রিয়ালিটি-শো ‘কফি উইথ করণে’ নারীবিদ্বেষী মন্তব্যের জেরে বিসিসিআই-য়ের তোপের মুখে পরেন তাঁরা। যার জন্য তাদের শোকজও করে বিসিসিআই।

ঘটনার জেরে হার্দিক বিসিসিআইয়ের কাছে ক্ষমা চেয়ে জানান, “ডিয়ার স্যার শোকজের উত্তর আমি জানিয়েছি। সোশ্যাল মিডিয়াতেও সাধারণ মানুষের কাছে আমি ক্ষমা চেয়েছি”।

তাঁর চিঠি প্রসঙ্গে প্রশাসনিক কমিটির প্রধান বিনোদ রাই, কমিটির বাকি মেম্বার ডায়না এডুলজি এবং বিসিসিআইয়ের কোষাধ্যক্ষ রাহুল জোহুরিকে ইমেল করে জানান, “এটা সম্ভবত ওঁর এজেন্সির তৈরি করা। যা যথাযত নয়। আমি শাস্তির পক্ষে। তবে যেহেতু আমি ভিডিওটা দেখিনি, তাহলে ডায়না হয়তো এই বিষয়ে সিদ্ধান্ত নেবে। শাস্তি হতে পারে। তবে শো-তে ওঁদের বক্তব্য অনুযায়ী দু’জনের ক্ষেত্রে আলাদা শাস্তি হতে পারে। ওরা শোতে কী বলেছে তাঁর প্রিন্ট আমি কাগজে পড়েছি। এর জন্য ক্ষমা হয় না। আমি ডায়নাকে বলেছি শাস্তির ব্যাপারে। আমার মনে হয় ওদের দু’ম্যাচ নির্বাসিত করা উচিত”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.