ওয়েবডেস্ক: মহেন্দ্র সিং ধোনি অবসর নেবেন কি না, সেই ব্যাপারে কোনো খবর নেই। কিন্তু এরই মধ্যে ভারতের বিশ্বকাপ অভিযান শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই ভারতীয় ক্রিকেটের সঙ্গে তাঁর চার বছরের সম্পর্কে ইতি টানলেন গুরুত্বপূর্ণ এক সদস্য। বিদায়বেলায় আবেগঘন বার্তাও দিলেন তিনি।

তিনি ভারতীয় দলের ফিজিও প্যাট্রিক ফারহার্ট। চার বছর ধরে ভারতীয় দলের ক্রিকেটারদের সুস্থ রাখার যাবতীয় দায়িত্ব তাঁরই ছিল। চুক্তি অনুযায়ী বিশ্বকাপের পরেই তাঁকে ভারতীয় ক্রিকেটের সঙ্গে সম্পর্ক ছেদ করতে হত, কিন্তু সেটা যে কিছুটা তাড়াতাড়ি হয়ে যাবে, সেটা তিনিও ভাবতে পারেননি। তাঁরও ইচ্ছে ছিল লর্ডসে বিরাটের হাতে বিশ্বকাপের ট্রফি দেখেই বিদায় জানাবেন তিনি।

এই প্রসঙ্গে টুইটারে তিনি লেখেন, “যদিও আমি যে রকম চেয়েছিলাম, ভারতীয় ক্রিকেটে আমার শেষ দিনটা সে রকম হল না, তবুও আমি বিসিসিআইকে ধন্যবার দেব গত চার বছর ধরে এই ছেলেদের সঙ্গে কাজ করার সুযোগ করে দেওয়ার জন্য। ভারতীয় দলের উজ্জ্বল ভবিষ্যতের জন্য আমার শুভেচ্ছা।”

আরও পড়ুন বিশেষ বার্তা দিয়ে ভারতীয়দের মন জিতে নিলেন কেন উইলিয়ামসন

উল্লেখ্য, কার্যত অপ্রত্যাশিত ভাবেই বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরে বিদায় নিয়েছে ভারত। এই ফলে আপামর ভারতবাসীর মতো হতাশ ফারহার্টও। সেটাই ধরা পড়েছে, তাঁর টুইটবার্তায়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here