রাজস্থানের কাছে হার, প্রথম চারের লড়াইয়ে ধাক্কা খেল হায়দরাবাদ

শনিবার ঘরের মাঠে রাজস্থানের বিরুদ্ধে মাঠে নেমেছিল তারা। কিন্তু ম্যাচে জয় অধরা ওয়ার্নারদের। ফলে প্রথম চারের লড়াইয়ে বেশ ধাক্কা খেল তাঁরা।

0
rajasthan

হায়দরাবাদ: ১৬০-৮ (পাণ্ডে ৬১, ওয়ার্নার ৩৭, উনাড়কাট ২-২৬)

রাজস্থান: ১৬১-৩ (স্যামসন ৪৮, লিভিংস্টোন ৪৪, শাকিব ১-২৬)

ওয়েবডেস্ক: ইতিমধ্যেই আইপিএলে লিগের খেলা প্রায় শেষের মুখে। প্রথম চারের জন্য লড়াই রীতিমতো জমে গিয়েছে। তালিকায় প্রথম তিনটি দল কিছুটা এগিয়ে থাকলেও, চতুর্থ স্থানের জন্য লড়াই এখনও চলছে। সেই তালিকায় রয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। শনিবার ঘরের মাঠে রাজস্থানের বিরুদ্ধে মাঠে নেমেছিল তারা। কিন্তু ম্যাচে জয় অধরা ওয়ার্নারদের। ফলে প্রথম চারের লড়াইয়ে বেশ ধাক্কা খেল তারা।

আরও পড়ুন: লন্ডন ডার্বিতে হার, প্রথম চারের লড়াইয়ে বড়ো ধাক্কা খেল টটেনহ্যাম

প্রথমে ব্যাট করে ওয়ার্নার এবং উইলিয়ামসনের দৌলতে শুরুটা ভালোই করে তারা। উইলিয়ামসন ফিরে গেলেও চেষ্টা চালান ওয়ার্নার। তাঁকে যোগ্য সঙ্গে দেন মণীশ পাণ্ডে। অর্ধশতক করেন ভারতীয় ক্রিকেটার পাণ্ডে। তবে এর পরই ব্যাটিং বিপর্যয় তাদের। ক্রমাগত উইকেট হারাতে থাকে হায়দরাবাদ। বিজয় শঙ্কর থেকে ঋদ্ধিমান, শাকিব আল হাসানরা দু’ অঙ্কের রানে পৌঁছোতে ব্যর্থ। শেষ দিকে রশিদ খানের ক্যামিও রোলে ভর করে দেড়শোর গণ্ডি পেরিয়ে যায় তাঁরা।

টার্গেট তাড়া করতে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক ব্যাটিং রাজস্থানের। প্রথম উইকেটে পঞ্চাশ রানের পার্টনারশিপ গড়েন রাহানে এবং লিভিংস্টোন জুটি। দলকে অনেকটাই এগিয়ে দেন তাঁরা। এই দু’জন ফিরে গেলেও দলের হয়ে গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন সঞ্জু স্যামসন। তাঁকে যোগ্য সঙ্গ দেন স্টিভ স্মিথ। শেষ পর্যন্ত নট আউট থেকে দলকে জয় এনে দেন স্যামসন। ম্যাচে সাত উইকেটে জয় রাজস্থানের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here