mitali

ওয়েবডেস্ক: মহিলা টি২০ সেমিফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে দল থেকে বাদ পড়েন ভারতীয় মহিলা ক্রিকেট দলের তারকা খেলোয়াড় মিতালি রাজ। গ্রুপ পর্যায়ে দুর্দান্ত ব্যাটিংয়ের পরেও, গুরুত্বপূর্ণ ম্যাচে তাঁকে দলের বাইরে রাখা হয়। যা নিয়ে রীতিমতো বিতর্কের ঝড় উঠেছে।

দল থেকে এমন বাদ পড়া নিয়ে কোচ তথা ভারতীয় পুরুষ দলের প্রাক্তন খেলোয়াড় রমেশ পওয়ারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন মিতালি। পাল্টা অভিযোগ আনেন পওয়ারও। শুক্রবারই ভারতীয় কোচের দায়িত্বে মেয়াদ শেষ হচ্ছে রমেশ পাওয়ারের। তবে শোনা যাচ্ছে, তাঁর সঙ্গে নতুন চুক্তি করতে চায় না বোর্ড। যার কারণ মিতালি-পওয়ার বাকযুদ্ধে মনোবল তলানিতে ভারতীয় দলের।

আরও পড়ুন: ‘আমার ক্ষতি করতে উঠেপড়ে লেগেছে কিছু লোক,’ রমেশ পওয়ার, এদুলজির বিরুদ্ধে বোমা ফাটালেন মিতালি

একই সঙ্গে বিসিসিআই কর্তারা পাওয়ারের আচরণেও ক্ষুব্ধ। সূত্রের খবর বিসিসিআইয়ের এক প্রভাবশালী কর্তার থেকে ফোন পাওয়ার পরই মিতালিকে দল থেকে বাদ দেন রমেশ। শুধু তাই নয়, পওয়ারের এমন ‘মেরুদণ্ডহীন’ কাজের জন্য তাঁর সঙ্গে আর কোনো নতুন চুক্তিতে যেতে রাজি নয় বোর্ড।

আরও জানা যাচ্ছে, ওয়েস্ট ইন্ডিজ থেকে দেশে ফেরার পর বিসিসিআইয়ের সঙ্গে মিটিংয়ে তিনি কোনো উত্তর দিতে পারেননি, কেন মিতালিকে একটি ম্যাচে ওপেনিংয়ে খেলিয়েই মিডল অর্ডারে নামিয়ে আনা হয়। কেনই বা গুরুত্বপূর্ণ ম্যাচে তাঁকে দলের বাইরে রাখা হয়।

বোর্ডের ভিতরের এক সূত্র টাইমস অব ইন্ডিয়াকে জানায়, “ম্যাচের দিন ফোন পেয়ে মিতালিকে বাদ না দিয়ে, পওয়ারের উচিত ছিল মিতালির সঙ্গে এই ব্যাপারে কথা বলা। এটা ক্রিকেট নয়। ফলে মিতালির সঙ্গে দ্বন্দের জেরেই ভারতীয় কোচ হিসাবে তাঁর মেয়াদ সম্প্রসারণের নতুন চুক্তি পাচ্ছেন না”।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here