সময়সীমা বাড়ানো হল রবি শাস্ত্রীর নেতৃত্বাধীন ভারতীয় কোচিং স্টাফদের

0
rsba

ওয়েবডেস্ক: চলতি বছর ইংল্যান্ড বিশ্বকাপের পর সময়সীমা শেষ হয়ে যাচ্ছে ভারতীয় কোচ রবি শাস্ত্রী এবং তাঁর নেতৃত্বে দলের বাকি স্টাফদের। তবে সুপ্রিম কোর্ট নিযুক্ত কমিটি অব অ্যাডমিনিসট্রেটর তাঁদের সময়সীমা কিছুটা বাড়িয়েছে। জানানো হয়েছে, বর্তমান কোচিং স্টাফ বিশ্বকাপের পর ওয়েস্ট ইন্ডিজ সফর পর্যন্ত দলের হয়ে কাজ করবেন।

ক্যারিবিয়ান সফর শেষ হওয়ার পর ভারতীয় ক্রিকেট বোর্ড এই পদের জন্য নতুনভাবে বিজ্ঞাপন দেবে। যেমনটা ২০১৭ সালে তারা করেছিল।

মুম্বই মিররের রিপোর্ট অনুযায়ী, “গতবার অনিল কুম্বলে দায়িত্ব ছাড়ার পর যে ভাবে নতুন কোচিং স্টাফ গঠন কড়া হয়েছিল চলতি বছরও সে ভাবেই তা কার্যকরী হবে”।

কোচিং স্টাফদের মধ্যে রয়েছেন রবি শাস্ত্রী (কোচ), সঞ্জয় বাঙ্গার (ব্যাটিং কোচ), ভরত অরুণ (বোলিং কোচ), আর শ্রীধর (ফিল্ডিং কোচ)। এঁরা সরাসরি বাছাই তালিকার মধ্যে থাকবেন।

ইএসপিএনক্রিকইনফোর খবর অনুযায়ী, কোচের পজেশন নিয়ে বিসিসিআই খুব শীঘ্রই বিজ্ঞাপন দেবে। ইন্টারভিউগুলি শুরু হয়ে যাবে ওয়েস্ট ইন্ডিজ সফরের আগেই। জুলাইয়ের শেষে। আর তার পরেই বোর্ড সিদ্ধান্ত নেবে শাস্ত্রী এবং তাঁর নেতৃত্বাধীন কোচিং স্টাফদের নিয়ে চলবে, না কি নতুন কোচিং স্টাফ নিয়োগ করবে।

এই নিয়ে বিসিসিআই ক্রিকেট অ্যাডভাইসরি কমিটির সদস্য সচিন তেন্ডুলকর, সৌরভ গঙ্গোপাধ্যায় ও ভি ভি এস লক্ষণের পরামর্শ নেবে বলে শোনা যাচ্ছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here