খবরঅনলাইন ডেস্ক: সচিন তেন্ডুলকরকে দিয়ে শুরু হয়েছিল। এর পর একে একে করোনা পজিটিভ হন ইউসুফ পাঠান এবং সুব্রহ্মণ্যম বদরীনাথ। এ বার কোভিডে আক্রান্ত হলেন রোড সেফটি সিরিজে অংশ নেওয়া সচিনদেরই আরও এক সতীর্থ ইরফান পাঠান।

এই নিয়ে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে অংশ নেওয়া মোট চারজন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার করোনা পজিটিভ চিহ্নিত হলেন।

Loading videos...

গত শনিবার সচিন ও ইউসুফ সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে জানান যে, তাঁদের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে এবং তাঁরা হোম কোয়ারান্টাইনে রয়েছেন। রবিবার বদরীনাথও টুইট করে জানান যে তিনিও কোভিড পজিটিভ হয়েছেন। উল্লেখ্য, বদরীও ইন্ডিয়া লেজেন্ডস দলের হয়ে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে মাঠে নামেন।

সোমবার টুইট করে জুনিয়র পাঠান অনুরাগীদের জানান, তিনি করোনা আক্রান্ত। বিজ্ঞপ্তিতে ইরফান লেখেন, “কোনো উপসর্গ ছাড়াই আমি করোনা পজিটিভ চিহ্নিত হয়েছি এবং বাড়িতেই কোয়ারান্টাইনে রয়েছি। সাম্প্রতিক অতীতে যাঁরা আমার সংস্পর্শে এসেছিলেন, তাঁদের পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধ করছি।”

পাঠান বিজ্ঞপ্তিতে আরও লেখেন, “সকলকে মাস্ক পরতে ও সামাজিক (আদতে শারীরিক) দূরত্ব বজায় রাখতে বলব। সকলের সুস্বাস্থ্য কামনা করি।” সচিন, ইউসুফ, বদরীনাথ, ইরফান রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে একই সঙ্গে ড্রেসিংরুম ভাগ করে নেন। টুর্নামেন্টের ফাইনালে ইন্ডিয়া লেজেন্ডস পরাজিত করে শ্রীলঙ্কা লেজেন্ডসকে।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

কোনোক্রমে জয় কোহলিদের, ইংল্যান্ডকে হারিয়ে সিরিজ জিতল ভারত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.