chahal-india-player

ওয়েবডেস্ক: ক্রিকেটারদের সঙ্গে অভিনেত্রীদের প্রেম নতুন কিছু নয়। যার সবথেকে বড়ো উদাহরন সদ্য বিয়ে হওয়া ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। ফের কিন্তু সেই রকমই খবরের পূর্বাভাস পাওয়া যাচ্ছে। যাকে নিয়ে কথা হচ্ছে তিনিও আমাদের খুব পরিচিত খেলোয়াড়। ভারতীয় দলের প্রতিভাবান স্পিনার যুজবেন্দ্র চাহাল। এই মুহূর্তে আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর দলের হয়ে খেলতে দেখা যাচ্ছে তাঁকে।

শোনা যাচ্ছে তিনি নাকি এখন চুটিয়ে প্রেম করছেন। যার সঙ্গে তাঁর এই সম্পর্ক, তিনি দক্ষিণ ভারতীয় অভিনেত্রী তানিষ্কা কাপুর। খুব শিগগিরই তাঁরা নাকি বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন। তবে নিজের এই সম্পর্ককে একেবারেই খারিজ করে সম্প্রতি টুইটারে একটি পোস্ট করেন চাহাল নিজেই।

chahaltanishka

তাঁর বক্তব্য, “সবাইকে হ্যালো! আমার এই পোষ্টের কারণ, সবাইকে আমি জানাতে চাই যে এই মুহূর্তে আমি বিয়ে করছি না। জীবনে এই মুহূর্তে নতুন কিছু নেই। তানিষ্কা এবং আমি খুব ভালো বন্ধু। সব মিডিয়া হাউস এবং ফ্যানদের কাছে একটাই অনুরোধ আমার ব্যাপারে কোনো মিথ্যা কথা রটাবেন না। কোনো কিছু প্রকাশ করার আগে একবার যাচাই করে নেওয়া ভালো। আশা করি আপনারা আমার ব্যক্তিগত জীবনকে শ্রদ্ধা করবেন”।

 

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here