sachinfinal

ওয়েবডেস্ক: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে জিতলেও খুব সহজে সেই জয় পায়নি ভারত। আর তাই অস্ট্রেলিয়া ম্যাচের আগে টিম বিরাটকে বিশেষ ব্যাপারে সতর্ক করলেন সচিন তেন্ডুলকর।

সচিনের দাবি, বর্তমান ফর্ম অনুযায়ী অস্ট্রেলিয়া অনেক বেশি শক্তিশালী দল এখন। তাঁদের কোনো ভাবেই হালকা ভাবে নেওয়া যাবে না। পাশাপাশি যে মাঠে রবিবার খেলা, সেখানে অস্ট্রেলিয়া কিছুটা সুবিধা পেতে পারে বলেও মনে করছেন তিনি।

Loading videos...

সচিনের কথায়, “তোমাদের (বিরাট কোহলিদের) এখন যা আত্মবিশ্বাস রয়েছে, সেটা ব্যাগে পুরে পরবর্তী ম্যাচের দিকে মন দাও। এই মুহূর্তে অস্ট্রেলিয়া যে ফর্মে খেলছে, তাতে তাদের সামলানো কিছুটা কঠিন হতে পারে।”

উল্লেখ্য, বৃহস্পতিবারই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে অসম্ভব চাপে পড়েও দুর্দান্ত ম্যাচ জিতেছে অজিরা। ফলে তাদের আত্মবিশ্বাস এখন টগবগ করে ফুটবে বলেই মনে করেন সচিন। সেই সঙ্গে সচিন আরও বলেন, “ওভালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচ। আমার মনে হয়েছে ওই মাঠে একটু বেশি বাউন্স আছে। এতে অস্ট্রেলিয়ার কিছুটা সুবিধা হতে পারে।”

আরও পড়ুন ক্যাপ্টেনের ১৬ চার, ৬ ছক্কা, টিম ম্যানেজারের নির্দেশে নিজের আসনে গ্যাঁট সহ-খেলোয়াড়রা!

তবে ভারতই জিতবে, এই আশা করছেন সচিন। তিনি বলেন, “জেতার জন্য যা কিছু দরকার, ভারতের কাছে তা আছে বলেই আমি মনে করি। অস্ট্রেলিয়ার বোলিং আক্রমণ খুব ভালো। কিন্তু আমাদের ব্যাটসম্যানরাও সেটা সামলানোর জন্য যথেষ্ট দক্ষ।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.