ফের চরম ট্রোলিংয়ের শিকার সঞ্জয় মঞ্জরেকর

0

ওয়েবডেস্ক: রবীন্দ্র জাদেজাকে নিয়ে পরামর্শ হোক বা হর্ষ ভোগলের সঙ্গে ঝগড়া, বার বার ক্রিকেটভক্তদের ট্রোলিংয়ের শিকার হয়েছেন সঞ্জয় মঞ্জরেকর। ফের একবার সেরকম ট্রোলিংয়ের মুখোমুখি হলেন তিনি। কারণ ভারতীয় বোলার জশপ্রীত বুমরাহকে তিনি ‘পরামর্শ’ দিয়েছেন।

হ্যামিল্টনে বুধবার সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে সেরা ছন্দে ছিলেন না বুমরাহ। ডেথ ওভারে বিশ্বের সেরা বোলার হিসেবে চিহ্নিত হলেও নিউজিল্যান্ডের বিরুদ্ধে বুধবার তিনি হতাশ করেছেন দলকে। শুধু ডেথ ওভারেই নয়, সুপার ওভারেও তিনি দেন ১৭ রান!

Loading videos...

সুপার ওভারে রোহিত শর্মার শেষ দুই বলে মারা ছক্কা ভারতকে জেতালেও বুমরাহর বোলিং উদ্বেগে রেখেছিল ক্রিকেটপ্রেমীদের। সিরিজ জয়ের খুশির মধ্যেও ছিল তাই বুমরাহকে নিয়ে ছিল দুশ্চিন্তা।

এই প্রসঙ্গে একটি টুইট করেন সঞ্জয়। বলেন, “বুমরাহর সুপার ওভার দেখলাম। ও অসাধারণ বোলার। কিন্তু ওর উচিত ছিল ক্রিজের ব্যবহার বাড়ানো, যাতে বিভিন্ন কোণ তৈরি করতে পারে ডেলিভারিগুলোর জন্য।”

মঞ্জরেকরের এই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় প্রবল চর্চার মুখে পড়ে। এই মন্তব্যের জন্য নেটিজেনদের তোপের মুখে পড়তে হয় তাঁকে। শুরু হয়ে যায় ট্রোলিং।

কেউ লিখেছেন, “এ বার কি আপনি বোলিংও শেখাবেন?” একজন লিখেছেন, “একটা গড়পড়তা দিনের পর নিজের সময়ের গড়পড়তা খেলোয়াড়ও বিশ্বের সেরার পরামর্শদাতা হয়ে উঠেছে। পরামর্শ দেওয়া খারাপ নয়। কিন্তু যে দিচ্ছে, তার যোগ্যতা নিয়ে প্রশ্ন থাকছে। ব্যাপারটা বেশ মজার!”

এক জন লিখেছেন, “এটা অমিতাভ বচ্চনকে উদয় চোপড়ার পরামর্শ দেওয়ার মতো হল।”

আর কীরকম মন্তব্য ধেয়ে এল মঞ্জরেকরের দিকে, জেনে নিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.