shane warne

ওয়েবডেস্ক: সাত বছর পর আবার আইপিএলে দেখা যাবে অস্ট্রেলিয়ার লেগ স্পিনার শেন ওয়ার্নকে। তবে এ বার আর ক্রিকেটার হিসেবে নয়, মেন্টর হিসেবে।

আইপিএলে তাঁর পুরোনো দল রাজস্থান রয়্যাল্‌সের সঙ্গেই যুক্ত হচ্ছেন ওয়ার্ন। এই মর্মে একটি বিবৃতি পেশ করেছে রাজস্থান টিম ম্যানেজমেন্ট। সেখানে ওয়ার্ন বলেছেন, তাঁর রাজস্থান রয়্যাল্‌সের জন্য তাঁর হৃদয়ে একটা বিশেষ জায়গা রয়েছে। তিনি বলেন, “আমার ক্রিকেট কেরিয়ারে রাজস্থানের ভূমিকা অস্বীকার করা যাবে না। আমি রাজস্থান রয়্যাল্‌স টিম এবং ভক্তরা আমাকে যে ভাবে ভালোবেসেছেন তাতে আমি কৃতজ্ঞ।”

এ রকম যে কিছু একটা ঘটতে পারে সে ব্যাপারে কিছু দিন আগেই টুইটে জল্পনা বাড়িয়েছিলেন প্রাক্তন এই অজি। তিনি বলেন, “কিছু দিনের মধ্যেই আইপিএল সংক্রান্ত একটা ঘোষণা করতে পারি। ব্যাপারটা নিয়ে আমি খুব উত্তেজিত এবং উৎসাহিত সবাই তৈরি থাকুন।” তখন থেকেই জল্পনা শুরু হয়, তা হলে কি রাজস্থানে ফিরে আসছেন ওয়ার্ন।

রাজস্থান রয়্যাল্‌সে ওয়ার্নের অবদান সত্যিই অনস্বীকার্য। ২০০৮-এ আনকোরা কতগুলো ক্রিকেটারে ভরা রাজস্থানকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে আইপিএলের ট্রফি জিতিয়েছিলেন তিনি। ২০১১-তে রাজস্থানের হয়ে শেষ ম্যাচ খেলেছিলেন ওয়ার্ন। এই চার বছরে ৫২ ম্যাচে ৫৭ উইকেট রয়েছে তাঁর।

এ বার আইপিএলের নিলামে দু’জন ক্রিকেটারের পেছনে মোটা টাকা খরচ করেছে রাজস্থান। সাড়ে বারো কোটিতে তারা নিয়েছে বেন স্টোক্সকে এবং জয়দেব উনাড়কাটের পেছনে তারা খরচ করেছে সাড়ে এগারো কোটি টাকা। এ ছাড়াও বড়ো নামের মধ্যে দলে রয়েছেন স্টিভ স্মিথ এবং অজিঙ্ক রাহানে।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন