১৪ জুলাই ভারতের হাতে উঠুক বিশ্বকাপ, চাইছেন প্রাক্তন পাক ক্রিকেটার

ওয়েবডেস্ক: আইসিসি বিশ্বকাপ ২০১৯ থেকে বিদায় নিয়েছে পাকিস্তান, শ্রীলঙ্কা, বাংলাদেশ এবং আফগানিস্তানের মতো এশীয় দেশগুলি। দাপটের সঙ্গে খেলে সেমিফাইনালে পৌঁছেছে ভারত। এমন পরিস্থিতিতে আগামী ১৪ জুলাই বিশ্বকাপের ট্রফি যাতে ভারতের হাতে ওঠে, তেমনটাই চাইলেন পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতার।

লিগ পর্যায়ের ১০টি দলের তালিকায় শীর্ষে রয়েছে ভারত। সাতটি দেশকে হারিয়ে একমাত্র আয়োজক দেশ ইংল্যান্ডের কাছে পরাজিত হতে হয়েছে বিরাট কোহলি-বাহিনীকে। অন্য একটি ম্যাচ বৃষ্টির কারণে বাতিল হয়। ফলে এ বারের বিশ্বকাপে দাপটের সঙ্গে খেলেই পয়েন্ট-টেবিলের শীর্ষ রয়েছে ভারত। ন’ম্যাচে ১৫ পয়েন্ট হাসিল করে সেমিফাইনালে মুখোমুখি হয়েছে নিউজিল্যান্ডের।

নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিওয় আখতার বলেন, “নিউজিল্যান্ড চাপ নিতে পারবে না। আমি আশা করি তারা বেশি কিছু করতেও পারবে না। কিন্তু আমি মনেপ্রাণে চাইব, এ বারের বিশ্বকাপ এই উপমহাদেশেই থাকুক। আমি ভারতে সব রকম ভাবে সমর্থন করব”।

Shoaib Akhtar

প্রসঙ্গত, এর আগে ভারত-ইংল্যান্ড ম্যাচের উপর পাকিস্তানের সেমিফাইনালে যাওয়ার সুযোগ নির্ভর করায় আখতার বলেছিলেন, “পাকিস্তান দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে। কিন্তু এ বার আমাদের ভারতের দিকে তাকিয়ে থাকতে হবে। বিরাটরা ইংল্যান্ডের বিরুদ্ধে জিতে গেলে আমাদের আশা থাকবে। এখন একমাত্র ভারতই আমাদের সাহায্য করতে পারে”।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন