স্বার্থের সংঘাতের নোটিশ দ্রাবিড়কে, নজিরবিহীন ক্ষোভপ্রকাশ সৌরভের

ভারতীয় ক্রিকেটের সঙ্গে জড়িত অনেককেই বিভিন্ন বিষয়ে স্বার্থের সংঘাতের নোটিশ পাঠাচ্ছেন বিসিসিআইয়ের এথিক্স অফিসার ডিকে জৈন।

0

ওয়েবডেস্ক: সাম্প্রতিককালে সৌরভ গঙ্গোপাধ্যায়কে এ ভাবে কখনও ক্ষোভ প্রকাশ করতে দেখা যায়নি। রাহুল দ্রাবিড়কে বিসিসিআইয়ের তরফ থেকে স্বার্থের সংঘাতের নোটিশ পাঠানোর পর চূড়ান্ত ক্ষোভ প্রকাশ করলেন সৌরভ। ভারতীয় ক্রিকেট এখন ভগবানের ভরসায়, এই মন্তব্যও করলেন তিনি।

বুধবার সকালে এই প্রসঙ্গে একটি টুইট করেন সৌরভ। সেখানে তিনি লেখেন, “ভারতীয় ক্রিকেটে নতুন ফ্যাশন… স্বার্থের সংঘাত… খবরের শিরোনামে থাকার সব থেকে সেরা উপায়… ভগবান ভারতীয় ক্রিকেট রক্ষা করুন… বিসিসিআইয়ের এথিক্স অফিসারের থেকে স্বার্থের সংঘাতের নোটিশ পেলেন রাহুল।”

সৌরভের সেই টুইটটি, রিটুইট করেন হরভজন সিং। দ্রাবিড়ের মতো একজন সৎ ক্রিকেটারকে এ ভাবে নোটিশ পাঠানো অন্যায় বলে জানান তিনি।

ভারতীয় ক্রিকেটের সঙ্গে জড়িত অনেককেই বিভিন্ন বিষয়ে স্বার্থের সংঘাতের নোটিশ পাঠাচ্ছেন বিসিসিআইয়ের এথিক্স অফিসার ডিকে জৈন। সৌরভকেও আগে পাঠিয়েছেন। এ বার তাঁর নিশানায় রাহুল দ্রাবিড়। অবশ্য তিনি নিজের ইচ্ছায় পাঠাননি, মধ্যপ্রদেশ ক্রিকেট সংস্থার আজীবন সদস্য সঞ্জীব গুপ্তার করা অভিযোগের ভিত্তিতে পাঠিয়েছেন।

আরও পড়ুন রূপকথার প্রত্যাবর্তন! ইংল্যান্ডকে উড়িয়ে প্রথম টেস্ট জিতল অস্ট্রেলিয়া

গুপ্তার অভিযোগ, জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান দ্রাবিড় ইন্ডিয়া সিমেন্টস সংস্থার সহ-সভাপতি। তাঁর যুক্তি, ইন্ডিয়া সিমেন্টস যে হেতু আইপিএলের চেন্নাই দলের মালিকপক্ষ, তাই এ ক্ষেত্রে স্বার্থের সংঘাতে জড়িয়ে পড়ছেন রাহুল।

উল্লেখ্য, এই গুপ্তাই সেই ব্যক্তি, যাঁর অভিযোগের ভিত্তিতে স্বার্থের সংঘাতের নোটিশ সচিন এবং ভিভিএস লক্ষণের কাছেও পাঠানো হয়েছে। এই ব্যাপারে রাহুলের বক্তব্য এখনও কিছু জানা যায়নি, কিন্তু যে ভাবে একের পর এক প্রাক্তনীর কাছে এই নোটিশ পাঠানো হচ্ছে, অদূর ভবিষ্যতে তাঁরা কোনো বিদ্রোহ করেন কি না, সেটাই দেখার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.