ওয়েবডেস্ক: আইপিএলের মাঠে শেষ বার তাঁকে দেখা গিয়েছিল ২০১২ সালে। ওই টুর্নামেন্টে পুনের অধিনায়কত্ব করে বরাবরের মতো ব্যাট তুলে দেন তিন। তার পর কেটে গিয়েছে সাত বছর। ফের আইপিএলের মাঠে প্রত্যাবর্তন হতে চলেছে মহারাজের।

তবে ব্যাট বল হাতে নয়। সৌরভকে দেখা যাবে পরামর্শদাতা হিসেবে। দিল্লি ক্যাপিটাল্‌স দলের পরামর্শদাতা হলেন সৌরভ। বৃহস্পতিবারই নিজেদের ফেসবুক পেজে এই খবরটি জানিয়েছে দিল্লি। খবরের সত্যতা স্বীকার করেছেন সৌরভও।

সৌরভের কথায়, “দিল্লি দলের সঙ্গে যুক্ত হতে পেরে সম্মানিত বোধ করছি। জিন্দলদের অনেক বছর ধরে চিনি। তাঁদের সংস্থা জেএসডব্লিউর সঙ্গেও আমার পরিচয় আছে। এ বার তাদের সঙ্গে সরাসরি যুক্ত হতে পারা খুব গর্বের ব্যাপার।”

এই প্রসঙ্গে দিল্লি দলের চেয়ারম্যান পার্থ জিন্দল বলেন, “সৌরভের মতো ক্রিকেট বোদ্ধা খুব কম রয়েছে বিশ্বে। ভারতীয় ক্রিকেট এখন যে জায়গায় দাঁড়িয়ে, সেটা সৌরভের জন্যই সম্ভব হয়েছে। তাঁর আগ্রাসী, হার না মানা এবং সব সময় ইতিবাচক মনোভাবই আমাদের দলের কাজে লাগবে।”

আরও পড়ুন বিশ্বকাপ তৈরি থাকো! অস্ট্রেলিয়া আসছে…

দিল্লিতে যুক্ত হয়ে ক্রিকেট মাঠের পুরনো ‘শত্রু’র সঙ্গেও জুটি তৈরি হবে সৌরভের। সেই ব্যক্তির নাম রিকি পন্টিং। দিল্লির কোচের দায়িত্বে আছেন তিনি। শ্রেয়স আয়ারের নেতৃত্বাধীন দিল্লি তাদের আইপিএল অভিযান শুরু করছে ২৪ মার্চ।

ক্রিকেট মাঠে দাদাগিরি দেখানোর পাশাপাশি ক্রিকেট প্রশাসনেও দাদাগিরি দেখিয়ে যাচ্ছেন সৌরভ। সম্প্রতি পুলওয়ামা হামলার পর ইডেন থেকে ইমরান খানের ছবি নামানোর ব্যাপারেও সৌরভের ওপরে চাপ সৃষ্টি করা হয় একটি রাজনৈতিক দলের থেকে। কিন্তু সেই ‘চাপ’কে বাপি বাড়ি যা ঢঙ্গে ছক্কা হাকিয়ে সৌরভ বলে দেন, ইমরানের ছবি কোনো ভাবেই নামানো হবে না।

সৌরভ ভক্তরা এ বার চাইবেন নয়া রোলেও দাদাগিরি দেখাক দাদা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here