ভবিষ্যতের কথা মাথায় রেখেই বিরাটের সিদ্ধান্ত, জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়

0

কলকাতা: বিরাট কোহলি ভারতীয় ক্রিকেটের সত্যিকারের সম্পদ। ভবিষ্যতের কথা ভেবেই টি-২০ ক্রিকেটের অধিনায়কত্ব ছেড়ে দিয়েছেন তিনি। বৃহস্পতিবার এমনই বললেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

বিসিসিআইয়ের ওয়েবসাইটে সৌরভ লিখেছেন, “বিরাট কোহলি ভারতীয় ক্রিকেটের সত্যিকারের সম্পদ এবং বরাবর আত্মবিশ্বাসের সঙ্গে নেতৃত্ব দিয়েছে। সব ফরম্যাটে ভারতের অন্যতম সেরা অধিনায়ক। ভবিষ্যতের রোডম্যাপের কথা মাথায় রেখেই ও এই সিদ্ধান্ত নিয়েছে।”

সৌরভ আরও যোগ করেন, “টি-২০তে অধিনায়ক হিসেবে ওর দুরন্ত পারফরম্যান্সের জন্য ওকে আমরা ধন্যবাদ জানাচ্ছি। আগামী বিশ্বকাপ এবং তারপরেও ও যাতে এ ভাবেই ভালো খেলতে পারে, তার জন্য অনেক শুভেচ্ছা। আশা করব ভারতের হয়ে এ ভাবেই রান করে যাবে।”

বাকিরা কে কী বললেন

বোর্ড সচিব জয় শাহ টুইটারে লিখেছেন, “ভারতীয় অধিনায়ক হিসেবে অবদানের জন্য তোমায় অনেক ধন্যবাদ বিরাট কোহলী। তরুণ প্রতিভা এবং অধিনায়ক হিসেবে যে আত্মবিশ্বাস এবং দৃঢ় মানসিকতা তোমার ছিল, তা অতুলনীয়। অধিনায়কত্ব এবং ব্যক্তিগত পারফরম্যান্সের মধ্যে যে ভারসাম্য রেখেছ, তা সব থেকে গুরুত্বপূর্ণ।”

অন্যদিকে, প্রাক্তন ক্রিকেটার ইরফান পঠান লিখেছেন, “বিশ্বকাপের পর টি-২০তে অধিনায়কত্ব থেকে সরে দাঁড়াবে বিরাট কোহলি, এটা শুনে খুবই অবাক হয়েছি। ভারতের টি-২০ বিশ্বকাপ জেতার জন্য মুখিয়ে রয়েছি। এতে বিরাটের অধিনায়কত্বের প্রতি সঠিক সম্মান জানানো হবে এবং আশা করি দল ওর সেই উত্তরাধিকার সঠিক ভাবে বহন করে নিয়ে যাবে।”

আরও পড়তে পারেন: বিশ্বকাপের পর টি২০-তে আর অধিনায়কত্ব করবেন না বিরাট কোহলি

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন