কলকাতা: ভারতের টেস্ট অধিনায়ক বিরাট কোহলিকে নিয়ে তৈরি হওয়া বিতর্কে অবশেষে মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়। যে বিতর্ক তৈরি হয়েছে তা নিয়ে বোর্ড প্রয়োজনীয় ব্যবস্থা নেবে বলে জানালেন তিনি। তাঁর কথায় ইঙ্গিত, সাংবাদিক সম্মেলনে কোহলি যা বলেছেন, সেটা ভালো ভাবে নিচ্ছে না বিসিসিআই।

বৃহস্পতিবার ঠিক দুপুর ২টো নাগাদ তিনি বাড়ি থেকে বেরিয়ে যান সৌরভ। সঙ্গে সঙ্গেই তাঁর পিছু নেয় সংবাদমাধ্যম। প্রথমে সৌরভ এ বিষয়ে কোনো মন্তব্য করতে চাননি। কিন্তু একের পর এক প্রশ্ন ছুড়ে দেওয়া হলে তিনি বলেন, “এটি খুবই স্পর্শকাতর বিষয়। বিষয়টি নিয়ে আলোচনা চলছে। এটা নিয়ে বোর্ড যা ব্যবস্থা নেওয়ার সেটা সঠিক সময়েই নেবে।”

সাউথ আফ্রিকা সফরে উড়ে যাওয়ার আগে বুধবার প্রথাগত সাংবাদিক বৈঠক করেছিলেন বিরাট কোহলি। সেখানে টি-২০ অধিনায়কত্ব ছাড়া নিয়ে সরাসরি সৌরভের মন্তব্যের বিরোধিতা করেন তিনি। পরিষ্কার জানিয়ে দেন, তিনি টি-২০ অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত নেওয়ার পর বোর্ডের কেউই তাঁর সেই সিদ্ধান্তের বিরোধিতা করেননি।

যদিও টি-২০ ক্রিকেটে কোহলির নেতৃত্ব ছাড়া নিয়ে সৌরভ বলেছিলেন, ‘‘আমি ব্যক্তিগত ভাবে কোহলিকে অনুরোধ করেছিলাম টি-টোয়েন্টি ক্রিকেটে অধিনায়কত্ব না ছাড়তে। কিন্তু ওর মনে হয়েছে যে ওর উপর চাপ পড়ছে।” সব মিলিয়ে এক অদ্ভুত জাঁতাকলে পড়েছে ভারতীয় ক্রিকেট।

আরও পড়তে পারেন

সাড়ে ৩ বছর পর অস্ট্রেলিয়ার অধিনায়ক হিসেবে ফিরলেন স্টিভ স্মিথ

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন