souravshirtless

ওয়েব ডেস্ক: ২০১০ থেকে মোটামুটি ২০১৫-১৬ পর্যন্ত চুটিয়ে ধারাভাষ্য দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ক্রিকেটার সৌরভকে ভুলে তখন ধারাভাষ্যকার সৌরভের ভক্ত হয়ে উঠেছিলেন অনেকে। কিন্তু তার পর সিএবির প্রেসিডেন্ট হওয়ার পরে ধারাভাষ্যকার সৌরভকে খুব একটা পায়নি ক্রিকেট জনতা। বছরে একবার করে ‘দাদাগিরি আনলিমিটেড’ নামক একটি রিয়েলিটি শোয়ের সঞ্চালনা করলেও অবাঙালি ভক্তরা সে ভাবে তাঁকে পায়নি।

অবশেষে আবার ধারাভাষ্যকার হিসেবে ফিরছেন মহারাজা। তাঁর প্রিয় ইংল্যান্ডেই। ইংল্যান্ড সিরিজে ভারতের সম্প্রচারকারী চ্যানেল সোনি সৌরভকে ধারাভাষ্যকার হিসেবে নিয়োগ করেছে। এই খবর জানানো হয়েছে সোনি স্পোর্টস ইন্ডিয়া কর্তৃপক্ষের তরফে।

এই সিরিজ সম্পর্কে বলতে গিয়ে সোনিকে দেওয়া একটি সাক্ষাৎকারে সৌরভ বলেন, “ইংল্যান্ড খুব কঠিন একটা সফর। তবে এই মুহূর্তে ভারতের যা ফর্ম তাতে মনে হচ্ছে ভারত দুর্দান্ত কিছু করবে। ইংল্যান্ড আমার অনেক সুখস্মৃতি রয়েছে। ভক্তদের সঙ্গে সেই সব স্মৃতি ভাগ করে নেব আগামী তিন মাস।”

৩ জুলাই ম্যাঞ্চেস্টারে প্রথন টি২০ ম্যাচ দিয়ে শুরু হচ্ছে ইংল্যান্ড সিরিজ। ভারত এই সিরিজে তিনটে টি২০, তিনটে একদিনের ম্যাচ এবং পাঁচটা টেস্ট খেলবে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here