‘ভারতের কোনো ভূমিকাই নেই,’ পাকিস্তানের মন্ত্রীকে পালটা শ্রীলঙ্কার

0

ওয়েবডেস্ক: শ্রীলঙ্কার ক্রিকেটারদের পাকিস্তান সফর বয়কট করার পেছনে ভারতের ভূমিকা দেখেছিলেন পাকিস্তানের মন্ত্রী ফাওয়াদ চৌধুরী। এ বার তার পালটা দিলেন শ্রীলঙ্কার এক মন্ত্রী। সাফ জানিয় দিলেন এই সিদ্ধান্তের পেছনে ভারতের কোনো ভূমিকাই নেই।

এই প্রসঙ্গেই একটি টুইট করে শ্রীলঙ্কার মন্ত্রী হারিন ফার্নান্ডো বলেন, “ভারত শ্রীলঙ্কার ক্রিকেটারদের পাকিস্তানে যেতে বারণ করেছে, এই খবরে কোনো সত্যতাই নেই। ২০০৯-এর ঘটনার কথা মাথায় রেখেই কেউ কেউ পাকিস্তান সফর থেকে নাম তুলে নিয়েছে। তাঁদের সিদ্ধান্তকে সম্মান জানিয়েই আমরা তাঁদেরই দলে নিয়েছে, যাঁরা এই সফরে যেতে ইচ্ছুক। আমরা আশাবাদী এই দল নিয়েও পাকিস্তানকে পাকিস্তানের মাটিতে হারিয়ে আসব।”

উল্লেখ্য, ভারতের বিরুদ্ধে অভিযোগ তুলে পাকিস্তানের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ফাওয়াদ চৌধুরী টুইট করে বলেন, “ওয়াকিবহাল রয়েছেন এমন ধারাভাষ্যকার আমায় জানিয়েছেন যে শ্রীলঙ্কার ক্রিকেটারদের হুমকি দিয়েছে ভারত। তারা বলেছে শ্রীলঙ্কার ক্রিকেটাররা যদি পাকিস্তান সফরে যায়, তা হলে তাদের আইপিএল থেকে তাড়িয়ে দেওয়া হবে। ভারতের ক্রীড়া প্রশাসন খুব নিম্ন রুচির কাজ করল।”

আরও পড়ুন ৬২ বলে ১১৬ গেলের, তবুও রেকর্ড তৈরি করে জিতে গেল বিপক্ষ

উল্লেখ্য, আসন্ন পাকিস্তান সফর থেকে নাম তুলে নিয়েছেন শ্রীলঙ্কার দশ ক্রিকেটার। তাঁরা হলেন, দিমুথ করুণারত্নে, অ্যাঞ্জেলো ম্যাথিউজ, লাসিথ মালিঙ্গা, নিরোশন ডিকওয়েলা, ধনঞ্জয় ডি সিলভা, কুশল পেরেরা, তিসারা পেরেরা, সুরঙ্গা লাকমল, আকিলা ধনঞ্জয় এবং দীনেশ চণ্ডীমল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here