30 C
Kolkata
Friday, June 18, 2021

অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিনার অপহৃত, পরে মুক্ত

আরও পড়ুন

খবরঅনলাইন ডেস্ক: অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার এবং জাতীয় দলে শেন ওয়ার্নের সতীর্থ স্পিনার স্টুয়ার্ট ম্যাকগিল অপহৃত হলেন। তবে ‌অস্ট্রেলিয়ার এই প্রাক্তন স্পিনারকে এক ঘণ্টার মধ্যেই ছেড়ে দেয় অপহরণকারীরা। এই ঘটনায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

তবে ঘটনাটি গত মাসের। ১৪ এপ্রিল সিডনির বাড়ি থেকে অপহরণ করা হয় ম্যাকগিলকে। এরপর তাঁকে শহরের সম্পূর্ণ অন্য প্রান্তে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রচণ্ড মারধোর করা হয়, বন্দুক দেখিয়ে ভয় দেখানো হয়। তবে এর এক ঘণ্টা পরে তাঁকে ছেড়েও দেওয়া হয়।

Loading videos...
- Advertisement -

অস্ট্রেলিয়া পুলিশের বক্তব্য, ঘটনার দিন উত্তর সিডনির রাস্তায় একজন হঠাৎই ম্যাকগিলের পথ আটকায়। এরপর আরও দু’জন সেখানে এসে ৫০ বছর বয়সী এই প্রাক্তন ক্রিকেটারকে গাড়িতে তুলে নেয়। নিউ সাউথ ওয়েলস পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, “গত ১৪ এপ্রিল রাত ৮টার সময় ঘটনাটি ঘটে। অপহৃত ব্যক্তিকে ব্রিনগেলি এলাকার একটি বাড়িতে নিয়ে গিয়ে মারধোর করা হয়। বন্দুক দেখিয়ে হুমকি দেওয়া হয়। এক ঘণ্টা পরে বেলমোর এলাকায় ওই ব্যক্তিকে নামিয়ে দেয় দুষ্কৃতীরা.”

পুলিশকে ২০ এপ্রিল ঘটনাটি জানানো হয় এবং থানায় ডায়েরি করা হয়। তার ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করে। এর পরেই গ্রেফতার করা হয় ওই অপহরণকারীদের।

উল্লেখ্য, ১৯৯৮ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত অস্ট্রেলিয়ার হয়ে ৪৪টি টেস্ট খেলেছেন ম্যাকগিল। উইকেট নিয়েছেন ২০৮টি। শেন ওয়ার্নের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু ম্যাচে তিনি জিতিয়েছেন অস্ট্রেলিয়াকে।

আরও পড়তে পারেন Corona Crisis In IPL: জৈব বলয় ভেদ করে কী ভাবে ঢুকল করোনা, উঠে এল একাধিক কারণ

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

- Advertisement -

আপডেট

কী ভাবে হবে মাধ্যমিক, উচ্চ মাধ্যমিকের মূল্যায়ন? জানাল পর্ষদ ও সংসদ

খবর অনলাইন ডেস্ক: করোনা সংকটে বাতিল হয়েছে মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক। পরীক্ষার্থীদের মূল্যায়ন কী ভাবে হবে, তা শুক্রবার ঘোষণা করল...

পড়তে পারেন