লখনউ: ঘটা করে উদ্বোধন হল নতুন স্টেডিয়ামের। প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর নামে স্টেডিয়ামের নামকরণ করলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। কিন্তু বহাল থাকল চূড়ান্ত অব্যবস্থা। তার জেরেই বড়োসড়ো একটা দুর্ঘটনার হাত থেকে বরাতজোরে রক্ষা পেলেন সুনীল গাওস্কর এবং সঞ্জয় মঞ্জরেকর।

মঙ্গলবার নতুন এই স্টেডিয়ামে ভারত এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যে দ্বিতীয় টি২০ ম্যাচ চলাকালীন হঠাৎ করে কমেন্ট্রি বক্সের দরজার কাচ ভেঙে পড়ে। সময়ের একটু হেরফের হলেই দু’জনের মারাত্মক চোট লাগতে পারত।

আরও পড়ুন শতরানকারী রোহিতের একগুচ্ছ রেকর্ড, টি২০ সিরিজও ভারতের কবজায়

সূত্রের খবর, গাওস্কর এবং মঞ্জরেকর ধারাভাষ্য দিতে ঘরে ঢোকার সময় আচমকাই ভেঙে পড়ে কাচের দরজা। ঘটনার পরিপ্রেক্ষিতে মঞ্জরেকর বলেন, “কপাল ভালো যে আমরা বেঁচে গেছি। কোনো রকম আঘাত লাগেনি। তবে ওই কাচের দরজার টুকরো গায়ে পড়লে বড়ো আঘাত লাগত।”

লখনউ শহর থেকে কিছুটা দূরে নির্মিত ৫০ হাজার আসনের এই স্টেডিয়ামে প্রথম আন্তর্জাতিক ম্যাচে কর্তৃপক্ষের তরফে চূড়ান্ত অব্যবস্থা ছিল বলে জানিয়েছে সংবাদসংস্থা পিটিআই। সেই সঙ্গে বিদ্যুৎ ও ইন্টারনেট পরিষেবায় প্রায়শই বিভ্রাট দেখা দেওয়ায় মিডিয়া বক্সে সাংবাদিকরাও কাজ করতে বেশ অসুবিধায় পড়েন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here